তজুমদ্দিনে পাওনা টাকার দায়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে পাওনা টাকার দায়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা!
শনিবার ● ৯ জুলাই ২০২২


তজুমদ্দিনে পাওনা টাকার দায়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা!

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনে বাকী নেয়া পাওনা টাকার লেনদেনকে কেন্দ্র করে রড-সিমেন্টের দোকানে তালা দিয়েছে বেলায়েত হোসেন নামে এক ব্যক্তি। উপজেলার দক্ষিণ খাসের হাট বাজারের পঞ্চায়েত রোডে নুরনবীর রড সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠান হাবিবা ট্রেডার্সে ৩০ জুন সন্ধ্যায় তালা দেয় চাদঁপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ গ্রামের ৯নং ওয়ার্ডের মৃত আব্দুল মালেকের ছেলে ট্রাক লরির মালিক বেলায়েত হোসেন। এসময় ব্যবসায়ী নুরনবীকে মারপিট করে বের করে দিয়ে মালামাল তছনছ করে ক্যাশে থাকা টাকা নিয়ে যায়। এমন অভিযোগে থানায় লিখিত অভিযোগ দিয়েছে নুরনবী।

এদিকে দক্ষিণ খাসেরহাট বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন হাওলাদারসহ বাজারের কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বলে জানাগেছে, ব্যবসায়ী নুরনবীর ভাই হান্নানের সাথে বেলায়েত হোসেনের রড সিমেন্টের ব্যবসা ছিল। এসয়ম বেলায়েতের কাছে হান্নান সাড়ে ৪ লাখ টাকা পাওনা হয়। এই টাকার ২৬/০৫/২০২২ তারিখে উত্তরা ব্যাংকের ৪ লাখ ২৩ হাজার টাকার একটি চেক হান্নানকে দেয় বেলায়েত। কিন্তু একাউন্টে টাকা না থাকায় জটিলতা সৃষ্টি হয়। কিছুদিন পূর্বে হান্নান টাকা আদায়ের জন্য বেলায়েতের ট্রাক-লরি আটক করে এতে ক্ষিপ্ত হয়ে বেলায়েত হান্নানের ভাই নুরনবীর দোকানে তালা মারে।
ব্যবসায়ী নুরনবী আরো জানান, বাজার ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সমাধান করতে চেয়ে ব্যর্থ হওয়ায় থানায় অভিযোগ দিয়েছি।

অভিযুক্ত বেলায়েত হোসেনের ব্যবহৃত ০১৭৪১৬২৬০৫০ নাম্বারে বার বার ফোন দিলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।
থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, গতকাল লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:২১ ● ১১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ