নেছারাবাদে পারিবারিক বিরোধে যুবককে পিটিয়ে হত্যা!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে পারিবারিক বিরোধে যুবককে পিটিয়ে হত্যা!
শনিবার ● ৯ জুলাই ২০২২


নেছারাবাদে পারিবারিক বিরোধে যুবককে পিটিয়ে হত্যা!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে প্রতিবেশীর লাঠির আঘাতে মো. হাসান বেপারী (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৯ জুলাই) সকালে গগন গ্রামের কর্মকার বাড়ি এলাকায় ওই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত হাসান ৩কন্যার জনক ও পেশায় ট্রলার চালক এবং গগন গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে। অভিযুক্তব্যক্তি তার প্রতিবেশী চাচা সরোয়ার (৪০) একই গ্রামের আব্দুল হাসেম এর ছেলে। সরোয়ার পেশায় বলগেট জাহাজ চালক। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, হাসানের স্ত্রী ফাতেমা এবং সরোয়ারের ভাই সাইদুল এর স্ত্রীর সাথে পারিবারিক বিষয় নিয়ে দ্বন্দ্ব ছিল। এই দ্বন্দ্বের জেরে বেশ কিছু দিন পূর্বে হাসানের স্ত্রী ফাতেমা এবং সাইদুলের স্ত্রীর সাথে ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় হাসান বাদী হয়ে পিরোজপুরের আদালতে একটি মামলা দায়ের করে এবং শনিবার আদালত থেকে সাইদুলের বাড়ীতে একটি নোটিশ যায়। এ ঘটনায় সরোয়ার প্রচন্ডভাবে হাসানের উপর ক্ষিপ্ত হয়। ঘটনার দিন শনিবার সকাল ৭টার দিকে বাড়ি থেকে বের হয়ে সাকো পার হওয়ার সময় পিছন থেকে  হাসানের মাথায় সাইজ কাঠের টুকরা দিয়ে সজোরে আঘাত করে সরোয়ার। সাথে সাথে হাসান সাকো থেকে পানিতে পড়ে যায়। পরিবারের সদস্যরা তাৎক্ষণিকভাবে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত ঘাতক সরোয়ার পলাতক রয়েছে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. অনুসুয়া হালদার জানান, হাসপাতালে পৌছানোর আগেই তার মৃত্যু হয়েছে।
নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। আসামী গ্রেফতারে পুলিশী অভিযান চলমান রয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৫:২৮ ● ১১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ