নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু
বুধবার ● ৬ জুলাই ২০২২


নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে বাস চাপায় আব্দুল্লাহ আল মামুন (৩২) নামের এক  যুবকের মৃত্যু হয়েছে।
বুধবার (৬ জুলাই) দুপুরে পিরোজপুর-ঢাকা মহাসড়কের শৈলদাহ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্হানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। নিহত মামুন উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন বলে সংগঠনের উপজেলা সভাপতি তুহিন হালদার তিমির নিশ্চিত করেছেন।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর সোয়া একটার দিকে মামুন তার নিজের মোটর সাইকেলে করে টুঙ্গিপাড়া থেকে নাজিরপুরের দিকে আসছিলেন। এ সময় পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ‘ওয়েল কাম’ পরিবহনের একটি বাস ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুরের শৈলদাহ নামক স্থানে তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জিনাত তাসনীম জানান, তার মাথায় আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এতে তার মৃত্যু হয়েছে।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, দুর্ঘটনার স্থানটি এখনো শনাক্ত হয়নি এবং নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৯:০২ ● ১৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ