গলাচিপায় নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
বুধবার ● ২৯ জুন ২০২২


গলাচিপায় নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজের দুইদিন পর অষ্টম শ্রেণীতে পড়–য়া এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ জুন) সকালে উপজেলার গোলখালী ইউনিয়নের মুশুরীকাঠী স্লুইজ গেট সংলগ্ন এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, নিহত আফসানা আক্তার মিম (১৩) ওই এলাকার হুমায়ুন সিকদারের মেয়ে এবং মুশুরীকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। পুলিশ ও মৃতের পারিবার সূত্রে জানা যায়, রোববার (২৬ জুন) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে মিম। সকালে মিমের মা মিমকে ঘরে না দেখতে পেয়ে বাড়ির লোকজন ও আত্মীয়-স্বজনকে বিষয়টি জানায়। তবে অনেক খোঁজাখুঁজি করে গত দুইদিনেও তাকে খুঁজে পায় নি পরিবার।
স্থানীয়রা জানান, বুধবার সকালে তারা বাড়ির পার্শ্ববর্তী ডোবায় মিমের মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরএম শওকত আনোয়ার ইসলাম জানান, স্কুলছাত্রী মিম নিখোঁজের ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায়ই তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। বুধবার সকালে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কিভাবে এই মৃত্যুর ঘটনা ঘটলো তার রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫২:৩৩ ● ১২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ