কাউখালীতে প্রধানমন্ত্রীর ১০ উদ্ভাবনী বিষয়ে কর্মশালা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে প্রধানমন্ত্রীর ১০ উদ্ভাবনী বিষয়ে কর্মশালা
বৃহস্পতিবার ● ১৬ জুন ২০২২


কাউখালীতে প্রধানমন্ত্রীর ১০ উদ্ভাবনী বিষয়ে কর্মশালা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ নিয়ে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  সকাল ১০টার দিকে  উপজেলা পরিষদ মিলনায়তনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।
প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা। তিনি বলেন, সকলের মতামতের ভিত্তিতে মাঠ পর্যায়ের সমস্যা চিহ্নিত করা গেলে রাষ্ট্রীয়ভাবে পরিকল্পনা গ্রহণে এটি কার্যকর ভূমিকা রাখবে।
প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু. উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পলটন, সহকারি কমিশনার(ভুমি) জান্নাত আরা তিথি, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন প্রমূখ।
পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা শীর্ষক প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে কর্মশালায় অংশপ্রহণকারীরা ৫টি গ্রুপে ভাগ হয়ে সমস্যা ও চ্যালেঞ্জ মোকাবিলায় সুপারিশ তুলে ধরেন।
কর্মশালায় কাউখালী উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও বিশিষ্টজনরা অংশগ্রহণ করেন। কর্মশালার দ্বিতীয় অধিবেশনে দলগত কার্যক্রম শেষে সুপারিশমালা উপস্থাপন করা হয়।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৬:৩৮ ● ২৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ