মঠবাড়িয়ায় প্রেমিককে তাড়িয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-১

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় প্রেমিককে তাড়িয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-১
সোমবার ● ৬ জুন ২০২২


মঠবাড়িয়ায় প্রেমিককে তাড়িয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-১

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমিককে তাড়িয়ে দিয়ে আলিম ১ম বর্ষের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনকে আসামী করে রোববার(৫ জুন) রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষিত মাদ্রাসা ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য থানা পুলিশ সোমবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় প্রেরণ করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার গিলাবাদ গ্রামের চট্টগ্রামে কর্মরত গার্মেন্টন্স কর্মী শহিদুল ইসলামের স্ত্রী আয়শা বেগম তার বাড়িতে একা থাকায় রাতে ঘুমানোর জন্য প্রায়ই ওই মাদ্রাসা ছাত্রীকে ডেকে নিতেন। গত( সোমবার) ২৩ মে ওই মাদ্রাসা ছাত্রী গভীর রাতে শহিদুল ইসলামের বাসার ছাদে প্রেমিক হেলালের (৩৫) সাথে কথা বলতে যায়। বিষয়টি একই গ্রামের আঃ কাদের খার পুত্র রিয়াজ খা (২২) টের পেয়ে সুপারি গাছ বেয়ে ওই গার্মেন্টন্স কর্মীর বাসার ছাদে উঠে প্রেমিককে মারধর করে তাড়িয়ে দেয়। পরে সে মাদ্রাসা ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে।

ওই ছাত্রীর দিনমজুর বাবা জানান, শ্রমিকের কাজ করতে তিনি সম্প্রতি ফরিদপুরে যান। বাড়ির পাশের গার্মেন্টন্স কর্মী শহীদুলের স্ত্রী বাসায় একা থাকায় প্রায়ই তার মেয়েকে ঘুমানোর জন্য ডেকে নিতেন। মেয়ের দুর্ঘটনার খবর পেয়ে বাড়িতে আসি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৩জনকে আসামী করে রোববার রাতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আসামী আশয়া বেগমকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। বাকীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত আছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১০:০৪ ● ২৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ