গোপালগঞ্জ পৌর নির্বাচনে ভোট কেন্দ্র পরিবর্তনের অভিযোগ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জ পৌর নির্বাচনে ভোট কেন্দ্র পরিবর্তনের অভিযোগ
সোমবার ● ৩০ মে ২০২২


গোপালগঞ্জ পৌর নির্বাচনে ভোট কেন্দ্র পরিবর্তনের অভিযোগ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সাধারন ভোটারদের মাঝে সৃষ্টি হচ্ছে  সমস্যা, ভোটারা সাচ্ছন্দে ভোট দিতে পারবে কিনা তা নিয়ে উঠছে অনেক প্রশ্ন।
সোমবার (৩০ মে) বেলা ১২টার সময় গোপালগঞ্জ জেলা প্রেস ক্লাবের কর্যালয়ে গোপালগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের ছয়জন কাউন্সিলার প্রার্থী একত্রিত হয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে বক্তরা বলেন, ১নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৪৬০০ আমাদের ওয়ার্ডকে দুটি ভোট কেন্দ্রে বিভক্ত করেছে নির্বাচন কমিশন। তার মধ্যে ১নং ওয়ার্ডের সীমানায় ভোট কেন্দ্র  ৩২ নং হরিদাসপুর ফকির পাড়া প্রথমিক বিদ্যালয়ে করা হয়েছে । অপর ভোট কেন্দ্রটি করেছে বর্তমান পৌরসভার ৭নং ওয়ার্ডের  ভিতরে ৪০নং লতিফপুর প্রথমিক বিদ্যালয়ে। এই ভোট কেন্দ্রটি ১নং ওয়ার্ড থেকে আনেকটা দুরে এবং ১নং ওয়ার্ডের ভোটারদের জন্য ঝুকিপুর্ন। আমাদের দাবি ওয়ার্ডের মধ্যেই ভোট কেন্দ্র থাকতে হবে। এটা আমাদের জেলা প্রসাশক ও নির্বাচন কমিশনের কছে জোর দাবি, দ্রুত সমাধান করার জন্য।  গত ২২ তারিখে জেলা প্রসাশকের বরাবর একটি লিখিত অভিযোগ দেই, কিন্তু এখন পর্যন্ত আমরা কোন ফলাফল পাই নাই।
১নং ওয়ার্ডের ৬জন প্রার্থী, জোবায়ের ইসলাম ঝন্টু, ইকবাল শেখ, মো: ফুলমিয়া মোল্লা, শেখ জগলুল কাদের নয়ন, মোঃ শফিকুল ইসলাম। তারা আতি দ্রুত এই সমস্যা সমাধান করার আহবান জানান।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:০২ ● ২৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ