পিরোজপুরে কলেজ অধ্যক্ষের স্ত্রীকে শ্বাসরোধে হত্যা!

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে কলেজ অধ্যক্ষের স্ত্রীকে শ্বাসরোধে হত্যা!
সোমবার ● ১৬ মে ২০২২


পিরোজপুরে কলেজ অধ্যক্ষের স্ত্রীকে শ্বাসরোধে হত্যা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ আঃ হালিম হাওলাদারের স্ত্রী ও ভয়েজ অব আমেরিকার সাবেক সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমকে (৭৫) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার(১৬ মে) সকালে তার মৃতদেহ পিরোজপুর শহরের সিআই পাড়ার তার নিজ বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহত সেতারা হালিমের মেয়ে সহযোগী অধ্যাপক সালাম আরজু জানান, শহরের সিআইপাড়া এলাকার তাদের নিজেদের বাসভবনে ২য় তলায় তার মা একা বসবাস করতেন। রবিবার রাত ৮টার দিকে মোবাইল ফোনে সর্বশেষ তার মায়ের সাথে কথা হয়। সোমবার সকালে তাদের বাসায় রং করার জন্য আব্দুল কুদ্দুস নামের একজন লোক তাদের বাসায় এসে দরজায় ডাকাকাকি করলেও তার মা দরজা না খুললে সে বাসার নিচের তলায় ভাড়াটিয়ার কাছে বিষয়টি জানান। পরে অনেক সময় অতিবাহিত হলেও দরজা না খুললে ভাড়াটিয়া ও রং মিস্ত্রি দোতালার পিছনের দরজা দিয়ে ডাকতে গেলে তারা দেখতে পায় পিছনের দরজা খোলা আছে। তখন তারা বাসায় ভিতরে ঢুকে দেখতে পায় তার মা মেঝেতে পড়ে আছেন।এ সময় তাদের বাসার ভাড়াটিয়া তাকে বিষয়টি ফোন দিয়ে জানালে তিনি বাসায় এসে দেখেন তার মা ঘরের মেঝেতে পড়ে আছে ।তার গলায় আঘাতের চিন্হ দেখতে পান।এছাড়া ঘরের আলমারি ও আসবারপত্র এলোমেলোভাবে পড়ে থাকতে দেখা যায়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. স্বগত হালদার জানান, সিতারা হালিম নামে এক বয়স্ক নারীকে মৃত অবস্হায় হাসপাতালে আনা হয়েছিল। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  শ্বাসরোধ করে রাতে তাকে হত্যা করে ঘরের ভিতরে মেঝেতে ফেলে রাখা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:১২:১৪ ● ৪৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ