কাউখালীতে স্বাস্থ্য কমপ্লেক্সে ৬দিন ধরে পানি নেই!

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে স্বাস্থ্য কমপ্লেক্সে ৬দিন ধরে পানি নেই!
বৃহস্পতিবার ● ৫ মে ২০২২


কাউখালীতে স্বাস্থ্য কমপ্লেক্সে ৬দিন ধরে পানি নেই!

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

 

পিরোজপুরের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছয় দিন ধরে পানি সরবরাহ বন্ধ রয়েছে। পাম্প বিকল হয়ে এ অবস্থার সৃষ্টি হয়েছে। এ সমস্যা কবে সমাধান হবে, তা সঠিকভাবে বলতে পারছে না কেউ। পানি সংকটের ফলে রোগীদের পাশাপাশি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা গেছে, স্বাস্থ্য কমপ্লেক্সে পানি ওঠানোর একমাত্র পাম্পটি যান্ত্রিক ত্রুটির কারণে গত শনিবার(৩০ এপ্রিল ) থেকে বিকল রয়েছে। ফলে ভর্তি রোগী ও তাঁদের স্বজনদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সরেজমিনে বৃহস্পতিবার দেখা যায়, স্বাস্থ্য কমপ্লেক্স ও আবাসিক ভবনগুলোতে পানির সরবরাহ না থাকায় ভোগান্তিতে পড়েছেন রোগী ও আবাসিক বাসিন্দারা। রোগীদের বিভিন্ন ওয়ার্ডে দুর্গন্ধে টেকা দায়। যাঁদের সামর্থ্য আছে, তাঁরা পানি কিনে আনছেন। যাঁদের সামর্থ্য নেই, তাঁরা নানা দুর্ভোগের মধ্যে দিনাতিপাত করছেন।

ভর্তি হওয়া রোগী উপজেলার চিরাপাড়া প্রামের আবুল বাশার বলেন,গোসল তো দূরে থাক, শৌচাগারেও পানি নেই। একই অভিযোগ আরও অনেকের।

অন্যদিকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেকানিক না থাকায় প্রায়ই পাম্প বিকল হয়ে যায়। জুনিয়র মেকানিক পদে একজন কর্মরত থাকলেও তিনি পিরোজপুর সদও হাসপাতালে প্রেষনে রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুব্রত কর্মকার বলেন, ‘পাম্পটি মেরামত করতে দেওয়া হয়েছে। আশা করছি, দু-এক দিনের মধ্যে পানির সমস্যা সমাধান হয়ে যাবে।

 

 

আরএইচআর/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:৫২:৪৯ ● ২২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ