গলাচিপায় গাড়িচালকসহ ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় গাড়িচালকসহ ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ
মঙ্গলবার ● ১২ এপ্রিল ২০২২


শিবু দাস… ফাইল ছবি।

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
গলাচিপা  শহরের বিশিষ্ট ব্যবসায়ী শিবু লাল দাস (৬২) অপহরণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাতে জেলার গলাচিপা উপজেলার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে ব্যক্তিগত গাড়িতে করে পটুয়াখালী শহরের আসার পথে অপহরণের শিকার হন তিনি। অপহরণকারীরা গাড়িচালক মিরাজকেও (২৪) অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে শিবু দাস অপহরণের খবর পেয়ে পটুয়াখালী জেলা পুলিশ উদ্ধার অভিযান শুরু করেছে। রাতেই তারা পার্শ্ববর্তী বরগুনার আমতলী উপজেলার আমড়াগাছিয়া এলাকার মহাসড়কের পাশ থেকে শিবু দাসের ব্যবহৃত ব্যক্তিগত গাড়িটি উদ্ধার করে। তবে এখন পর্যন্ত শিবু দাস ও তাঁর গাড়িচালক মিরাজের সন্ধান মেলেনি।
শিবু দাসের চাচাতো ভাই দীপক কুমার দাস জানান, গলাচিপার খেয়াঘাট ও ফেরিঘাটের ইজারাদার ছিলেন শিবু দাস। এ ছাড়া গলাচিপার হরিদেবপুরে শিবু দাসের একটি আবাসিক হোটেল রয়েছে। ব্যবসায়িক কাজে শিবু দাস তাঁর ব্যবসাপ্রতিষ্ঠানে আসা-যাওয়া করেন। শিবু দাসের ছেলে কার্ত্তিক দাসের বরাত দিয়ে সদর থানা-পুলিশ জানায়, সোমবার রাত নয়টার দিকে শিবু দাস তাঁর ব্যক্তিগত গাড়িতে করে গলাচিপা থেকে পটুয়াখালী শহরের বাসভবনে রওনা দেন। পথে কোনো এক জায়গা থেকে তিনি অপহরণের শিকার হন।
গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনাটি গলাচিপা থেকে পটুয়াখালীতে রওনা দেওয়ার পর ঘটেছে। জেলা পুলিশ শিবু দাসের সন্ধানে উদ্ধার অভিযান শুরু করেছে। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, শিবু দাসের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েই পুলিশ অভিযানে নেমে পড়ে। রাত দুইটার দিকে পার্শ্ববর্তী জেলা বরগুনার আমতলী উপজেলার আমড়াগাছিয়া এলাকার মহাসড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় শিবু দাসের গাড়িটি উদ্ধার করা হয়েছে। পুলিশ শিবু দাস ও তাঁর গাড়িচালক মিরাজকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।

বাংলাদেশ সময়: ২২:১৮:০৭ ● ৩৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ