বামনায় দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রথম পাতা » বরগুনা » বামনায় দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
মঙ্গলবার ● ১২ এপ্রিল ২০২২


বামনায় দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বামনা ( বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার বিশিষ্ট সমাজসেবক প্রবাসী জাকারিয়া হোসেন মহারাজ এর পক্ষ থেকে উপজেলার ৬শত দুস্থ্য পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের প্রথমে দিন ডৌয়াতলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান এবং বুকাবুনিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সবুজ নিজ নিজ ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ করেন।অন্য ইউনিয়নে পর্যায়ক্রমে বিতরন করা হবে।
জাকারিয়া হোসেন মহারাজ এ বছর ঈদুল ফিতরে উপজেলার ৪ ইউনিয়নের ৬শত পরিবারের মাঝে ছোলাবুট, চিনি, সেমাই, সয়াবিন তেল, খেজুর, চিড়া. মুড়ি, ট্যাং ও সাবান বিতরণ করেন।

প্রতিবন্ধী মিনারা বেগম বলেন, বর্তমান দ্রব্যমূল্যের বাজারে মহারাজের এই উপহার পেয়ে আমি খুশি। আল্লাহ তাকে আরো সম্পদশালী করবেন।
ডৌয়াতলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, প্রবাসী জাকারিয়া হোসেন মহারাজ এর উদ্যোগ বেশ প্রশংসনীয়। তিনি প্রবাসে থেকে আমাকে ফোনে দুস্থ্যদের তালিকা করার অনুরোধ করেন। তার উৎসাহে আমি আমার ইউনিয়নের প্রকৃত দুস্থ্যদের তালিকা করে তার পক্ষে ইফতার সামগ্রী প্রদান করেছি।

বুকাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান সবুজ বলেন, আমার ইউনিয়নের বাসিন্দা জাকারিয়া হোসেন মহারাজ। সে প্রতিবছর ঈদ ও কুরবানীতে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।

জাকারিয়া হোসেন মহারাজ জানায়, উপজেলার অনেক অসহায় পরিবারের রোজা রেখে ইফতার সামগ্রী কিনতে কষ্ট হয়। আল্লাহ আমাকে সম্পদ দান করেছেন। আমি চাই এ উপজেলার অসহায় মানুষের পাশে থাকতে। তাই প্রতিবছর আমি চেষ্টা করি অসহায় মানুষদের খুজে বের করে তাদের পাশে দাড়াতে।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৮:২২ ● ৫২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ