গলাচিপায় দাদনে ইলিশ মাছ চাওয়ায় মারধরে আহত-৮

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় দাদনে ইলিশ মাছ চাওয়ায় মারধরে আহত-৮
মঙ্গলবার ● ২৫ জানুয়ারী ২০২২


গলাচিপায় দাদনে ইলিশ মাছ চাওয়ায় মারধরে আহত-৮

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের বদনাতলী স্লুইস বাজারে দাদন টাকা বাবদ ইলিশ মাছ চাওয়াকে কেন্দ্র করে আড়ৎদার শাহজাহান হাওলাদার (৫৫)সহ মারধরে ৮জন আহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মাছ ব্যবসায়ী মোঃ শাহজাহানের কাছ থেকে মাহতাব আকনকে ইলিশ মাছ বাবদ দাদন টাকা দেওয়া হয়। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ৯ টার সময় দাদন টাকা বাবদ ইলিশ মাছ চাইতে গেলে এঘটনা ঘটে। মাহতাব আকন দাদনের টাকা নিয়ে ইলিশ মাছ না দেওয়ায় আড়ৎদার শাহজাহান মাছ চাইতে গেলে এক পর্যায় কথা কাটাকাটি হয়। এসময় ক্ষিপ্ত হয়ে মাহতাবের নেতৃত্বে জাহিদ আকন, ইউসুব আকন ও কাসেম গাজীসহ ১০ থেকে  ১২জন সন্ত্রাসী কায়দায় অর্তকিত হামলা চালায়। এতেকরে মোসাঃ মোর্শেদা বেগম, হালিমা বেগম, শিশু মোতালেব, বশির হাওলাদার, সোহেল মোল্লা, মুক্তা বেগম, জালাল হাওলাদার আহত হয়।
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গলাচিপা হাসপাতালে নিয়ে আসেন। এর মধ্যে গুরুতর ৪ জনকে গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ৪ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে যায়। এর ভিতরে শিশু মোতালেবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এতে আড়ৎদার শাহজাহানের ১০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয় বলে জানান।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনা শুনেছি অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৭:৫২ ● ৪৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ