কলাপাড়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের সংঘর্ষে আহত-৪

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের সংঘর্ষে আহত-৪
শনিবার ● ১১ ডিসেম্বর ২০২১


কলাপাড়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের সংঘর্ষে আহত-৪

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহামুদুল হাসান সুজন এবং নৌকা প্রতীকের প্রার্থী মশিউর রহমান শিমু’র কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার বেলা আড়াইটায় কলাপাড়া-আমতলী সীমান্ত এলাকায় টিয়াখালীর পূজাখোলা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ৪টি মোটরসাইকেল ভাংচুরসহ অন্তত: ৪/৫জন আহত হয়েছে। আহতদের কয়েকজনকে প্রাথমকি চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হলেও গুরুতর আহত নজরুলকে (২৫) চিকিৎসার জন্য কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এ হামলার জন্য উভয় প্রার্থী একে অপরকে দোষারোপ করছে।

স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থী মাহামুদুল হাসান সুজন মোল্লা বলেন, কলাপাড়া-আমতলী সীমান্ত এলাকায় উঠান বৈঠকের প্রস্ততির সময় নৌকা প্রতীকের প্রার্থী মশিউর রহমান শিমু মীরা’র কর্মী-সমর্থকরা বৈঠকে হামলা করে। এসময় তার বেশ কয়েজন কর্মী আহত হয়েছে।

অপরদিকে নৌকা প্রতীকের প্রার্থী মশিউর রহমান শিমু মীরা বলেন, টিয়াখালীর আকন বাড়ি সংলগ্ন সড়কে নৌকার সমর্থকদের মটোরসাইকেল শোডাউনের সময় স্বতন্ত্রপ্রার্থী সুজন মোল্লার সমর্থকরা তাদের উপড় অতর্কিত হামলা চালায়। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় নৌকার ৪ কর্মী আহত হয়েছে। ৪ টি মটোরসাইকেল ভাংচুর করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম জানান, উভয় পক্ষ মৌখিক অভিযোগ দিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৩৪ ● ৩৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ