চরফ্যাশনে এড. হিরনের সদস্য পদ স্থগিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে এড. হিরনের সদস্য পদ স্থগিত
বৃহস্পতিবার ● ১৮ নভেম্বর ২০২১


চরফ্যাশনে এড. হিরনের সদস্য পদ স্থগিত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন আইনজীবি সমিতির সদস্য এড. হজরত আলী হিরণের সদস্য পদ স্থগিত করা হয়েছে। বৃহম্পতিবার (১৮ নভেম্বর) চরফ্যাশন আইনজীবি সমিতির সভাপতি এড. লিয়াকত আলী ও সম্পাদক এড. ছিদ্দিক স্বাক্ষরিত একপত্রে এমন তথ্য জানা গেছে।
পত্রে উল্লেখ, চরফ্যাশন আইনজীবি সমিতির গঠনতন্ত্রের ৪০ধারার যথাক্রমে ক/খ/ঝ//টি/ড/ন উপ ধারার অপরাধ সংগঠনের প্রাথমিকভাবে প্রমাণিত অভিযোগের ভিত্তিতে তাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছিল। কারণ দর্শনোর জবাব না দিয়ে ১মাসের সময় প্রার্থনা করায় কার্যনির্বাহী কমিটির কাছে প্রতিয়মান হয় সে ইচ্ছাকৃত ভাবে উদ্দেশ্য প্রনোদিত হয়ে সময় ক্ষেপন করার জন্য সময় চেয়েছেন। কার্যনিবার্হী কমিটির ১৬নভেম্বর/২১ তারিখের সভার সাক্ষ্যপ্রমাণ দলিলাদি থাকায় ৪০ধারার (ক) উপ ধারার অপরাধের জন্যে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬এর সিআর ৯৮৩/১৪, চরফ্যাশন সিনিয়র সহকারী জজ আদালতের দেওয়াানী ২৮৩/২০ মামলার রায় ডিক্রী আশ্রাফের অনুকুলে এসে দেয়ার কথা বলে নেওয়া ১২লাখ টাকা পরিশোধ বা তার সাথে সমঝোতা না করা পর্যন্ত তার সদস্যপদ স্থগিত থাকবে।
এড. হযরত আলী হিরন চরফ্যাশনের সকল বিচার আদালত আইন পেশা বা আইনজীবী হিসাবে কোন কার্যাদি পরিচালনা করিতে পারবেন না। চরফ্যাশন আইনজীবী সমিতির অফিস কক্ষে প্রবেশ থেকে বিরত থাকিবে। তিনি নিজের চেম্বার খুলে কিংবা অন্য এডভোকেটের চেম্বারে বসে মোয়াক্কেলকে আইনগত পরামর্শ প্রদান বা মামলা গ্রহণ বা মামলার তদ্বীর করা থেকে বিরত থাকতে হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৫:৪৮ ● ৭৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ