নাগরিক সুবিধা নিশ্চিত কল্পে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছেন- এমপি শাওন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » নাগরিক সুবিধা নিশ্চিত কল্পে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছেন- এমপি শাওন
বুধবার ● ১০ নভেম্বর ২০২১


নাগরিক সুবিধা নিশ্চিত কল্পে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছেন- এমপি শাওন

তজুমদ্দিন (ভোলা)সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নে ২২২ জন হতদরিদ্র পরিবারের মাঝে রেশন কার্ড বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
বুধবার (১০ নভেম্বর) সকাল ১১ ঘটিকায় চাঁচড়া ইউনিয়ন পরিষদ মাঠে রেশন কার্ড ও চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন বলেন, একটি উন্নত ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের মাঝে ১০ টাকা কেজি দরে চাল দেওয়ার ব্যবস্থা করেন।  নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্যেই শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছেন।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর তজুমদ্দিনের অধিকাংশ এলাকায় নদী ভাঙ্গন রোধে ব্লক স্থাপনের ব্যবস্থা  করা হয়েছে। অথচ মেজর হাফিজ ২৩ বছরেও কার্যকরী  পদক্ষেপ নিতে না পারায় তজুমদ্দিনের অধিকাংশ এলাকা নদী গর্ভে বিলীন হয়ে গেছে।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরণ, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার প্রমূখ।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৩:৫৮ ● ৬৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ