চকবাজারে অগ্নিকান্ডে মির্জাগঞ্জের ২জন নিহত, আহত ১

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চকবাজারে অগ্নিকান্ডে মির্জাগঞ্জের ২জন নিহত, আহত ১
বৃহস্পতিবার ● ২১ ফেব্রুয়ারী ২০১৯


নিহতের স্বজনদের আহাজারী
সাগরকন্যা মির্জাগঞ্জ প্রতিনিধি ॥
রাজধানীর পুরান ঢাকার চকবাজারে বুধবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাঠালতলী ইউনিয়নের তিন জনের হতাহতের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত কাঠালতলী ইউনিয়নে ২জন নিহত ও ১জন আহত হওয়ার ঘটনা জানা গেছে।

আগুনে পুড়ে মারা যাওয়া ও আহত হওয়ার ঘটনায় এ তিনজনের বাড়িতে চলছে স্বজনদের আহাজারি। নিহতরা হলেন মির্জাগঞ্জ উপজেলার কাঠালতলী ইউনিয়নের রামপুর গ্রামের কাজী আবদুল মতলেবের পুত্র কাজী এনামুল হক অভি ও সন্তোষপুর গ্রামের মোসলেম হাওলাদারের পুত্র মজিবুর হাওলাদার। অগ্নিদ্বগ্ধ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রামপুর গ্রামের খলিল সিকদারের পুত্র হেলাল সিকদার। হেলাল ও মজিবুর দীর্ঘদিন যাবৎ সেখানকার একটি প্লাষ্টিক কারখানায় কাজ করত।

নিহত কাজী এনামুল হকের চাচাতো ভাই সুবিদখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মনিরুজ্জামান বলেন, অভি ঢাকা সিটি কলেজে থেকে বিবিএতে পড়াশুনা করে এবং ওই এলাকাতেই থাকতো। কিছুদিন আগে রূপালি ইনস্যুরেন্সে ইউনিট ম্যানেজার হিসেবে কাজ শুরু করেন। ঘটানার রাতে অভি দাঁতের ডাক্তার দেখাতে গেলে অগ্নিকান্ডে ডাক্তারের চেম্বারে থাকা ডাক্তারসহ সকল রোগী মারা যায়।

স্থানীয়রা জানান, রামপুর এলাকার অনেকেই চকবাজার এলাকাতে চাকুরী করে। এ ঘটনায় অনেকের নাম শোনা যাচ্ছে। নিহতের সংখ্যা বাড়তেও পারে। অনেকের পরিবারের স্বজনরা তাদের সাথে এখনো যোগাযোগ করতে না পারায় দুশ্চিন্তার মধ্যে পড়েছেন।

জেআর/কেএস

বাংলাদেশ সময়: ১৬:১২:৪৭ ● ১৬১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ