পটুয়াখালীতে নিবন্ধিত মহিলা সমিতির অনুদানের চেক বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে নিবন্ধিত মহিলা সমিতির অনুদানের চেক বিতরণ
বৃহস্পতিবার ● ৯ সেপ্টেম্বর ২০২১


পটুয়াখালীতে নিবন্ধিত মহিলা সমিতির অনুদানের চেক বিতরণ

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মধ্যে ২০২০-২০২১অর্থ বছরের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে জেলা প্রশাসনের কনফারেন্স হলে এ অনুদানের চেক বিতরণ করা হয়।
চেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ অধ্যাপিকা কাজী কানিজ সুলতানা হেলেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ুন কবির এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহাফুজুর রহমান, জেলা আওয়ামী রীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, মহিলা বিষয়ক অধিদপ্তর এর ভারপ্রাপ্ত উপ-পরিচালক শাহিদা বেগম।

জেলায় ৮২টি  নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২০২০-২০২১ অর্থ বছরের ২৫ লাখ ২৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। এছাড়াও নিবন্ধিত ১০টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মধ্যে ২০২০-২০২১অর্থ বছরের ৩ লাখ ৬০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা।

অনুষ্ঠানে নিবন্ধিত স্বেচ্ছাসেবী  মহিলা সমিতি সমূহের সভানেত্রী ও সম্পাদক বৃন্দ,এনজিও প্রতিনিধি, জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:৫০ ● ৩৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ