দুমকিতে আন্ত:জেলা অটোবাইক চোরচক্রের সদস্য আটক

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে আন্ত:জেলা অটোবাইক চোরচক্রের সদস্য আটক
বৃহস্পতিবার ● ২ সেপ্টেম্বর ২০২১


দুমকিতে আন্ত:জেলা অটোবাইক চোরচক্রের সদস্য আটক

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে চোরাই অটোবাইকসহ মো: হেলাল উদ্দিন (৩০) নামের এক আন্ত:জেলা অটো-বাইক চোরচক্রের সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ্দ করেছে স্থানীয় জনতা। বুধবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চরগরবদি-বগা ফেরী পারাপারকালে স্থানীয় লোকজন সন্দেহভাজন অটো-বাইক চোর হেলাল উদ্দিনকে আটক করে মুরাদিয়া ইউপি চেয়ারম্যানের মাধ্যমে পুলিশে দেয়। ধৃত অটো-বাইক চোর হেলাল উদ্দিনের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের উত্তর ধরান্দি গ্রামে। তার পিতার নাম মো: দেলোয়ার হাওলাদার।
মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার জানান, ধৃত অটো চোর হেলাল উদ্দিন জেলার বড় একটি চোর সিন্ডিকেটের সদস্য। এর আগেও ৪/৫টা অটো চুরি করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে। তিনি (ইউপি চেয়ারম্যান) আরও জানান, বুধবার বিকেলে মুরাদিয়ার চরগরবদি গ্রামের আলম খার ছেলে আল-আমীনের অটো-বাইকটি চুরি করে নিয়ে যাওয়ার সময় চরগরবদি ফেরীঘাটে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে আমাকে খবর দেয়। পরে চোরাই অটোসহ ধৃত চোর হেলাল উদ্দিনকে মুরাদিয়া ইউপি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদের পর দুমকি থানায় হস্তান্তর করা হয়েছে।
দুমকি থানার ওসি (তদন্ত) মো: মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে জানান, নিয়মিত মামলায় তাকে গ্রেফতার করে শনিবার সকালে (১১টায়) কোর্টে চালান দেয়া হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৩০ ● ২৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ