কলাপাড়ায় সাংবাদিক লাঞ্ছিত’র ঘটনার মামলা; গ্রেফতার এক

প্রথম পাতা » গণমাধ্যম » কলাপাড়ায় সাংবাদিক লাঞ্ছিত’র ঘটনার মামলা; গ্রেফতার এক
বুধবার ● ২০ ফেব্রুয়ারী ২০১৯


প্রতীকী চিত্র
সাগরকন্যা কলাপাড়া অফিস ॥
কলাপাড়ায় দৈনিক ভোরের ডাক ও ডেইলী অবজারভার পত্রিকার কলাপাড়া প্রতিনিধি তুষার হালদারের  উপর সন্ত্রাসী হামলায় করা মামলায় (কলাপাড়া থানা মামলা নং ২০ তাং ১৯-০২-১৯) আসামী মো. আল-আমিন (২২) কে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার বিবরণে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারী শনিবার দুপুর ১টার সময় কলাপাড়া কাঁচা বাজার সংলগ্ন তুষার হালদারের পিতার ব্যবসায়ীক প্রতিষ্ঠান শিল্পী মেডিকেল হলে ঢুকে তার উপর হামলা চালায় রহমতপুর ৩নং ওয়ার্ডের বাসিন্দা অখিল হাওলাদারের পুত্র মো. আল-আমিন সহ আরোও অজ্ঞাত ৪-৫ জনের সন্ত্রাসী। এসময় তুষার হালদারকে মারধর করে ও দোকানের ক্যাশ বাক্স হতে নগদ দুই লক্ষ টাকাসহ গলায় থাকা দুই ভরি ওজনের স্বণের্র চেইন  ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় কোথাও কোন অভিযোগ করলে বাদীকে মুঠোফোনে হত্যার হুমকী দেয় মামলার অপর আসামী আল-আমিনের মাতা বিউটি বিশ্বাস (৪৭)। আটকৃত আসামী আল-আমিনের নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। আসামী আল-আমিনের শাশুড়ি মোসা. লুনা বেগম সংবাদকর্মীদের লিখিত বক্তব্যে জানান, আমার জামাতা আল-আমিনের নামে মিথ্যা ও বানোয়াট মামলা করা হয়েছে। পাল্টা দাবী করে তিনি বলেন, বাদী তুষার হালদার আল-আমিনের নিকট হতে দুই লক্ষ টাকা ধার নেয়। এব্যাপারে কলাপাড়া থানায় ৭৩৭নং একটি সাধারণ ডায়রী করা হয়েছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, সাংবাদিকের উপর হামলায় একটি মামলা দায়ের করা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে আর বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এসপিএম/কেএস

বাংলাদেশ সময়: ১৫:৫০:০৮ ● ৬৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ