নেছারাবাদে নেশাসক্ত ছেলের হাতে পিতা খুন!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে নেশাসক্ত ছেলের হাতে পিতা খুন!
শুক্রবার ● ২৭ আগস্ট ২০২১


নেছারাবাদে নেশাসক্ত ছেলের হাতে পিতা খুন!

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে নেশার টাকা না পেয়ে মো. জয়নাল আকন (৭০) নামে বৃদ্ধ পিতাকে হত্যা করেছে বখাটে ছেলে রাজ্জাক আকন (৩৮)। নেশার টাকা না দেয়ায় বখাটে ছেলের কোদালের আঘাতে বৃদ্ধ বাবা মাটিতে লুটিয়ে পড়লে স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিমে নিয়ে যায়। বিকেলে জয়নাল আকন এর মেজ ছেলে সুমন আকন তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাহমুদকাঠি গ্রামের বাড়ীতে ঘটে। ঘাতক ছেলে রাজাজাক আকন গা ঢাকা দিয়েছে।

মৃত জয়নাল আকনের মেজ ছেলে সুমন আকন জানান, তার ভাই একজন নেশাখোর। সংসারে তার স্ত্রী ছেলে মেয়ে থাকলেও কোন প্রকার কাজকর্ম করতোনা। ভাইয়ের সংসার আমরাই চালাই। সে প্রায়ই নেশার টাকার জন্য বাবা ও আমাদের সাথে ঝগড়াঝাটি করত। দুপুরে সে বাড়ীতে এসে বাবার কাছে নেশার টাকা চায়। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। এক পর্যায় বাবা তাকে একটু বকাঝকা করলে বড় ভাই রাজ্জাক ক্ষিপ্ত হয়ে বাবাকে কোদাল দিয়ে মাথায় পিটান দেয়। এতে ঘটনাস্থলেই বাবা লুটিয়ে পড়ে। সাথে সাথে বাবাকে বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে নিয়ে গেলে হাসাপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি সদস্য মুহিদ মাহমুদ বলেন, রাজ্জাক মাঝে মধ্যে নেশা টেশা করে এবং  প্রায়ই তার নেশার টাকার জন্য বাবার সাথে ঝগড়াজাটি করত। দুপুরে রাজ্জাক বাড়ীতে এসে তার পিতার কাছে টাকা চায়। পিতা টাকা দিতে অসম্মতি জানালে রাজ্জাক দুই এক কথায় ক্ষিপ্ত হয়ে তার পিতাকে কোদাল দিয়ে মাথায় আঘাত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই জয়নাল আকন মারা যান। নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি কিন্তু কোন মামলা বা অভিযোগ হয়নি।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:৪৬ ● ২৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ