দশমিনায় বিআরডিবি’র প্রণোদনা ঋণ বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় বিআরডিবি’র প্রণোদনা ঋণ বিতরণ
বৃহস্পতিবার ● ১৯ আগস্ট ২০২১


দশমিনায় বিআরডিবি’র প্রণোদনা ঋণ বিতরণ

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী ঘোষিত পটুয়াখালীর দশমিনায় বিআরডিবি’র প্রণোদনা ১৬সদস্যের মাঝে ১৫লক্ষ টাকা ঋণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) বেলা ১১টায়  বিআরডিবির সভা কক্ষে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) আয়োজিত অনুষ্ঠানে এসএমই ঋণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আলম আমিন এর সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এসএম আরিফুর রহমানের সঞ্চালনায় ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু এমপি।
ঋণ বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবু জাফর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম, কেন্দ্রীয় আ’লীগের উপকমিটির সদস্য নাঈম বশির, সাবেক যুবলীগ নেতা গাজী মিজান প্রমূখ ।
উপজেলা কৃষিকর্মকর্তা মো. জাফর আহমেদ বলেন, করোনাকালে অনেক বিআরডিবি সদস্যরা ক্ষতিগ্রস্ত হয়েছেন।  প্রান্তিক পর্যায়ের এ সকল উদ্যোক্তা যাদের কোন ব্যাংকের সঙ্গে লেনদেন নেই, তাদেরকে প্রধানমন্ত্রীর ঘোষিত স্বল্প সুদে প্রণোদনা ঋণের আওতায় আনা হয়েছে।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু এমপি বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশের সকল শ্রেণি পেশার মানুষের খোঁজ-খবর রাখেন।  তাইতো তিনি বিআরডিবির সদস্যদের এই ঋণ সুবিধা প্রদান করেছেন। তিনি উপস্থিত সবাইকে স্বাস্থ্য বিধি মেনে করোনা মোকাবিলা করে ব্যবসা পরিচালনা করার নির্দেশ দেন।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৪:৫৮ ● ২৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ