কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু
শুক্রবার ● ৬ আগস্ট ২০২১


কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলায় ইঁদুর নিধনের জন্য পাতা বিদ্যুতের ফাঁদে হাত লেগে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ আগষ্ট) সকাল সাড়ে ৮টার দিকে কাউখালী দক্ষিন বাজার চিরাপাড়া ব্রীজ সংলগ্ন সার ও কীট নাশক দোকানে  এ দুর্ঘটনা ঘটে।
নিহত শ্রমিকের নাম মো.দুলাল মাঝী(২৫)। তিনি উপজেলার চিরাপাড়া পার-সাতুরিয়া  ইউনিয়নের চিরাপাড়া গ্রামের শাজাহান মাঝীর ছেলে।
স্থানীয় ও পরিবার সূত্র জানায়, শুক্রবার সকালে কাজের জন্য কাউখালীর অভি এন্ড অমি ব্রাদার্স  মালিক  বাসুদেব কুন্ডুর সার-কীট নাশক এবং পোল্টি খাদ্যের দোকানে কাজ করতে  গেলে দোকানের মালিক শ্রমিক দুলালকে দোকানের পিছনে ঝাড়– দিতে বলে। ওই  দোকানে আগে থেকে ইঁদুর মারার জন্য বিদ্যুৎ সংযোগ দিয়ে ফাঁদ পাতা ছিল। ঝাড়– দেয়ার সময় ওই তারে স্পর্শ করলে বিদ্যুতায়িত হন দুলাল।
তাকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিলে কর্তব্যরত চিকিৎসক দুলালকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মালিক বাসুদেব কুন্ডু কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
কাউখালী থানার ওসি (তদন্ত) রেজাউল করীম রাজিব জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ দিকে দুপুরে ঘটনান্থল পরিদর্শন করেন সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৭:১৭ ● ২৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ