ছাতকে লকডাউন কার্যকরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রথম পাতা » সর্বশেষ » ছাতকে লকডাউন কার্যকরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
রবিবার ● ৪ জুলাই ২০২১


প্রতীকী ছবি

মীর মোঃ আমান মিয়া লুমান, ছাতক (সুনামগঞ্জ)॥
ছাতকে বিভিন্ন হাটবাজারে পৃথক অভিযানে সরকারি বিধিনিষেধ অমান্যকারী ব্যবসায়ী প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে ১৯ হাজার ১শ টাকা জরিমানা করা হয়। শনিবার দুপুরে উপজেলার জাউয়া ও ধারন বাজারে অভিযান পরিচালনা করেন সুনামগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান। অভিযানে বিধি অমান্যকারী ব্যক্তি এবং কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৩ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযানে  জাউয়া পুরিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এরপর বিকেলে শহরে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমান। এ সময় সরকারী বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে দু’টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪ হাজার টাকা জরিমানা আদায় করেন। অভিযানের সময়  কাঁচাবাজার, ফলের দোকান, হোটেল রেস্তোরা ও ব্যবসায়ীদের  সর্তক করে দেয়া হয় এবং ফার্মেসী ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে ওষুধ বেচা-কেনা করার পরামর্শ দেয়া হয়।
এদিকে রবিবার সকালে উপজেলার হাসনাবাদ ও গোবিন্দগঞ্জ বাজারের ২২ টি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করেন। এ অভিযান পরিচালনা করেন, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল। অভিযান পরিচালনার সময় থানা পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪:০০:৪৩ ● ৫৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ