ফুলবাড়ীতে দরিদ্র রোগীর বাড়িতে চেয়ারম্যানের খাবার

প্রথম পাতা » রংপুর » ফুলবাড়ীতে দরিদ্র রোগীর বাড়িতে চেয়ারম্যানের খাবার
শনিবার ● ৩ জুলাই ২০২১


ফুলবাড়ীতে দরিদ্র রোগীর বাড়িতে চেয়ারম্যানের খাবার

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রতিশ্রুতি অনুযায়ী করোনা আক্রান্ত দরিদ্র রোগীদের পাশে দাঁড়িয়ে তাদের খোঁজ খবর নিয়ে বাড়ী বাড়ী খাদ্যদ্রব্য পৌছে দিলেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন। বেশ কয়েকজন করোনা রোগীর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা এবং ঔষধ কিনে দিয়েছেন তিনি।

সম্প্রতি উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে করোনা আক্রান্ত দরিদ্র রোগীদের চিকিৎসা ও খাদ্য সহোযগিতা দেয়ার ঘোষনা দেন উপজেলা চেয়ারম্যান মো:আতাউর রহমান মিল্টন। সেই প্রতিশ্রুতি অনুযায়ী শুক্রবার (৩ জুলাই) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত রোগীদের খোঁজ খবর নেন এবং তার ব্যক্তিগত উদ্যোগে এই আক্রান্ত রোগীর বাড়ি বাড়ি খাদ্যদ্রব্য, ঔষধ  পৌছে দেন ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন। এ বিষয়ে তিনি তরুণ উদ্যমী ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগকে কাজে লাগিয়েছেন। এই মহতি উদ্যোগ নেওয়ায় এলকার সচেতন মহল তাকে সাধুবাদ জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন বলেন, আমি জনগনের প্রতিনিধি তাই তারা সমস্যায় পড়লে তাদের পাশে দাড়ানো আমার দায়িত্ব। তিনি বলেন, সাবেক মন্ত্রী বীরমুক্তি যোদ্ধা এ্যাড: মো: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি মহোদয়ের নির্দেশ মোতাবেক ফুলবাড়ী উপজেলার যে সকল দরিদ্র করোনা রোগীরা চিকিৎসা করতে পারছেন না, খ্যাদ্য অভাবে রয়েছেন তাদেরকে এই সহযোগিতা করছি। যাতে তাদের চিকিৎসা ও খাদ্যের অভাবের কারনে সমস্যায় পড়তে না হয়। তিনি আরো বলেন, আমি প্রতিদিন প্রত্যেকটি এলাকায় করোনা আক্রান্ত রোগীদের খোঁজ খবর নিচ্ছি। পরিস্থিাতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ধারা অব্যাহত থাকবে।

এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৯:৫৯ ● ৪১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ