কাউখালীতে ২৪ জনকে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ২৪ জনকে জরিমানা
শুক্রবার ● ২ জুলাই ২০২১


কাউখালীতে ২৪ জনকে জরিমানা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

করোনা সংক্রমণ রোধে দেশজুড়ে সাতদিনের কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনে পিরোজপুরের কাউখালীতে সড়ক অনেটাই ফাঁকা দেখা গেছে। সড়কে তেমন মানুষ না থাকলেও সাপ্তাহিক হাটের দিন থাকায় বাজারে ভিড় দেখা গেছে।
শুক্রবার (০২ জুলাই) সকাল থেকেই উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের দুটি টিম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।এ ছাড়া কাউখালী থানা পুলিশ উপজেলার বিভিন্ন সড়কে চেক পোস্ট বসিয়ে টহল দিতে দেখা গেছে।
এ সময় স্বাস্থ্যবিধিসহ সরকারি নির্দেশনা অমান্য করায় ২৪ জনকে ৮ হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি সচেতনতা সৃষ্টির লক্ষে প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়।
শুক্রবার সকালে সাপ্তাহিক হাটের দিন কাউখালী দক্ষিন বাজার এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা স্বাস্থ্যবিধিসহ সরকারি নির্দেশনা অমান্য করায় ১০টি মামলায় ১৫ জনকে ৫হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে শুক্রবার সকালে কাউখালী বাজার ও সয়না রঘুনাথপুর ইউনিয়নের বিভিন্ন  এলাকায় স্বাস্থ্যবিধিসহ সরকারি নির্দেশনা অমান্য করায় ৯জনকে ৩ হাজার ৯৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথি পরিচালিত এ ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৪:৫৮ ● ১৩৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ