সালিশ বৈঠকে কিশোরীকে বিয়ে ও তালাক-বাউফলে চেয়ারম্যানসহ সাতজনের বিরুদ্ধে মামলা

প্রথম পাতা » পটুয়াখালী » সালিশ বৈঠকে কিশোরীকে বিয়ে ও তালাক-বাউফলে চেয়ারম্যানসহ সাতজনের বিরুদ্ধে মামলা
সোমবার ● ২৮ জুন ২০২১


বাউফলে চেয়ারম্যানসহ সাতজনের বিরুদ্ধে মামলা

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফলে প্রেমের সম্পর্কের ঘটনার সালিশ বৈঠকে কিশোরী কন্যাকে জোর পূর্বক বিয়ে করা, তালাক দেয়া এবং প্রেমিক যুবককে মারধরের ঘটনায় অভিযুক্ত কনকদিয়া ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার, নিকাহ রেজিস্ট্রার ও কাজী মাওলানা মো. আইয়ুবসহ চেয়ারম্যানের ৫ সহযোগির নাম উল্লেখ করে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আমলী আদালতে  মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৮ জুন) সকালে প্রেমিক যুবক রমজান হাওলাদারের বড় ভাই হাফেজ মো. আল ইমরান বাদী হয়ে বিচারক মো. জামাল হোসেনের আদালতে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি গ্রহণ করে আগামী ৩০ দিনের মধ্যে জেলা পিবিআই প্রধানকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছে।

মামলার আইনজীবী এড.মো. আল আমিন জানান, অভিযুক্ত ইউনিয়ন চেয়ারম্যান তার ক্ষমতার অপব্যবহার করেছেন। প্রথমত তিনি কন্যা নাবালিকা জেনেও জোর পূর্বক তাকে বিয়ে করেন। রমজান হাওলাদারকে হত্যার উদ্দেশ্যে মারধর করেন। তাকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনা বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হলে তালাক নামা সৃষ্টি করেন। আদালতে কিশোরী কন্যা নাজমিন আক্তার (১৩) এর জন্ম সনদ এবং  রমজান হাওলাদারের চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র উপস্থাপন করা হয়েছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৩:০৩ ● ৯৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ