গোপালগঞ্জে অগ্নিকান্ডে ৮দোকান ভস্মীভূত, দগ্ধ-১

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে অগ্নিকান্ডে ৮দোকান ভস্মীভূত, দগ্ধ-১
শুক্রবার ● ৪ জুন ২০২১


গোপালগঞ্জে অগ্নিকান্ডে ৮দোকান ভস্মীভূত, দগ্ধ-১

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার পাটকেলবাড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকানঘর ভস্মীভূত ও একজন আগুনে দগ্ধ হয়েছে। অগ্নিকান্ডে প্রায় এক কোটি  টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান।
আগুনে পুড়ে আহত দোকানদার নৃপেশ গোলদার গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি। আহত নৃপেশ গোলদার বাড়ইকান্দি গ্রামের নিতাই গোলদারের ছেলে। বৃহস্পতিবার (৩ জুন) রাত সাড়ে ৮ টায় পাটকেলবাড়ি বাজারে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে গোপালগঞ্জ সদর ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮ টার দিকে নৃপেশ গোলদারের লন্ডীর দোকান থেকে আগুনের সুত্রপাত।   সেখান থেকেই দ্রুত পাশের  সুষেন বাইনের দৃষ্টি বীজ ভান্ডার, চিন্ময় বিশ্বাসের ঔষধের দোকান, বিল্পব বিশ্বাসের ফটোকপি কম্পউটার ও ডাচ বাংলা এজেন্ট ব্যাংক, সংকর বিশ্বাসের মুদি দোকান, সন্তোস মৈত্র দর্জি দোকান ও বিকাশ বিশ্বাসের চায়ের  দোকান আগুন ছড়িয়ে পড়ে এবং পুরে ছাই হয়ে যায়।
সাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান সুবোধ হীরা বলেন, আগুনে পুড়ে বাজারের ৮ দোকানঘর পুরে ছাই হয়ে গেছে।  এতে প্রায় কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। এদের মধ্যে নৃপেশ গোলদার ও সুষেন বিশ্বাস পরিবারসহ বাজারের দোকানে বসবাস করতো। তাদের পরোনের পোশাক ছাড়া বাকি সব পুড়ে ছাই হয়ে গেছে। পরিবার দুটি এখন নি:শ্ব হয়ে গেছে।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আরিফুল ইসলাম বলেন, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে এসে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছি ও দেড় ঘন্টায় আগুন নিভে যায়। আনুমানিক ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করছি।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:১০ ● ৩৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ