আমতলীতে পানিবন্দিদের মাঝে পৌর মেয়রের খাবার বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে পানিবন্দিদের মাঝে পৌর মেয়রের খাবার বিতরণ
বুধবার ● ২৬ মে ২০২১


আমতলীতে পানিবন্দিদের মাঝে পৌর মেয়রের খাবার বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী পৌরসভার উদ্যোগে ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে পানি বন্দি এক হাজার পরিবারের  মাঝে খিচুরী ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে। বুধবার (২৬ মে) রাত ৮ টার দিকে এ খাবার বিতরণ করা হয়।
জানাগেছে, ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে পায়রা নদীর পানি বৃদ্ধি পেয়ে আমতলী পৌর শহরের নি¤œাঞ্চল প্লাবিত হয়ে যায়। এতে পানি বন্দি হয়ে পরে পৌর শহরের নদী সংলগ্ন এলাকার কয়েক হাজার মানুষ। ওই পানি বন্দি পরিবারগুলোর মধ্যে বুধবার রাতে এক হাজার পরিবার মাঝে খিচুরী ও শুকনা খাবার বিতরন করা হয়। খাবার বিতরন করেন আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা অভিজিত কুমার মোদক, পৌর সচিব মোঃ আবুল কালাম আজাদ, হিসাব রক্ষন কর্মকর্তা মোঃ নাশির উদ্দিন, প্যানেল মেয়র মোঃ হাবিবুর রহমান মীর, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাহবুবুল ইসলাম ও অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আব্দুল হক প্রমুখ।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে পানি বন্দি পৌর শহরের এক হাজার পরিবারের মাঝে খিচুরী ও শুকনা খাবার বিতরন করা হয়েছে। তিনি আরো বলেন, পৌর শহরের কোন মানুষ অভুক্ত থাকবে না। সকল মানুষের দ্বোর গোড়ায় পৌছে দেয়া হবে প্রয়োজন মত সেবা।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:৩০ ● ৩৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ