নেছারাবাদে পূর্ববিরোধে মন্দির ভাংচুর!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে পূর্ববিরোধে মন্দির ভাংচুর!
রবিবার ● ২৩ মে ২০২১


নেছারাবাদে পূর্ববিরোধে মন্দির ভাংচুর!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে জমি-জমা বিরোধের জেরে মন্দির ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সমদেয়কাঠি ইউপি’র জুলুহার গ্রামের মন্ডল বাড়ীতে (২২মে) গভীর রাতে এ ঘটনা ঘটেছে।
জুলুহার গ্রামের মিনতি রানী মন্ডলদের সাথে স্থানীয় ইউনিয়ন বিএনপি’র সভাপতি আঃ মজিদের সাথে জমি-জমা নিয়ে বিরোধ আছে। স্থানীয় লোকজনের জানায় মন্ডল বাড়ীর পুরানো কালি মন্দির মজিদ ও তার ছেলে লোকজন নিয়ে গভীর রাতে ভাংচুর করেছে। সরেজমিনে গিয়ে দেখা যায়। মন্ডল বাড়ীর লোকজন যেখানে কালি পূজা করত আজ সেখানে মন্দিরের কোন চিহ্ন নেই। মন্দিরের প্রতিমাগুলো ভাংচুর করে পার্শ্ববর্তী খালসহ জমিতে ফেলে রাখেছে।
এ বিষয়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য মৃনাল বেপারী বলেন, মন্ডল বাড়ীর কালি মন্দির দেখা-শুনার দ্বায়ীত্ব আমার উপর ছিল। শনিবার সন্ধ্যায় মন্দিরে পূজা করেছি। ওই দিন গভীর রাতে মজিদ ও তার লোকজন নিয়ে মন্দির ভাংচুর করেছে। মিনতি জানায়, মজিদের সাথে আমাদের দীর্ঘ দিনের জমি-জমা নিয়ে বিরোধ আছে। আমার ভাই ও বোনকে গুম করেছে যার কোন খোজ আজও পাইনি। এ নিয়ে কোর্টে মামলা চলে। মজিদ আমার পৈত্রিক সম্পত্তি জোর পূর্বক দখল করে মন্দির ভাংচুর করে, ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়েছে। আমি এর সুষ্ঠ্য বিচার চাই।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪৪:৩৮ ● ৩১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ