উজিরপুরে সাংবাদিক রোজিনার মুক্তির দাবি

প্রথম পাতা » বরিশাল » উজিরপুরে সাংবাদিক রোজিনার মুক্তির দাবি
বৃহস্পতিবার ● ২০ মে ২০২১


উজিরপুরে সাংবাদিক রোজিনার মুক্তির দাবি

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে হেনস্তা করে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশালের উজিরপুরে ৫থানার সাংবাদিকরা মুখে কালো কাপড় বেধে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।
উজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১টায় উপজেলার ইচলাদি বাসষ্টান্ড এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ কর্মসুচি পালন করা হয়। উজিরপুর বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইচলাদি বাসস্ট্যান্ড  এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে মানববন্ধন  অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উজিরপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি জহুরুল ইসলাম, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক মোঃ গিয়াস উদ্দিন, উজিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মহসিন মিয়া, শাকিল মাহমুদ, কল্যান চন্দ্র, বাবুগঞ্জের সাংবাদিক আরিফ আহম্মেদ, আগৈলঝাড়ার প্রবীর বিশ্বাস, গৌরনদীর খায়রুল ইসলাম।
বক্তারা বলেন, অনতিাবলম্বে রোজিনা ইসলামের মিথ্যাা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান এবং দূর্নীতিবাজ অতিরিক্ত সচিব জেবুন্নেছাকে গ্রেপ্তারের দাবি জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:৪৯ ● ১০৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ