আমতলীতে প্রকাশ্য দিবালোকে দুই বাসায় চুরি!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে প্রকাশ্য দিবালোকে দুই বাসায় চুরি!
সোমবার ● ১৭ মে ২০২১


আমতলীতে প্রকাশ্য দিবালোকে দুই বাসায় চুরি!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী পৌর শহরের বকুলনেছা মহিলা কলেজ সড়কের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস ছত্তার ও তার ভাড়াটিয়া খোকন খানের বাসার মুল ফটকের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরচক্র নগদ দুই লক্ষ পয়তাল্লিশ হাজার টাকা ও ১০ ভরি স্বর্নাংকার নিয়ে গেছে। এ ঘটনায় সোমবার আমতলী থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনা ঘটেছে রবিবার দুপুরে।
জানাগেছে, পৌর শহরের বকুলনেছা মহিলা কলেজ সড়কের তিনতলায় একটি ফ্লাটে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ আব্দুস ছত্তার এবং অপর ফ্লাটে খোকন খাঁন নামের এক ভাড়াটিয়া বসবাস করে আসছেন। রবিবার দুপুরে ওই দুই ফ্লাটের লোকজন বেড়াতে যায়। এই সুযোগে চোরচক্র ফ্লাট দুটির মুল ফটকের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা কক্ষের আলমিরায় থাকা সেনা সদস্যের নগদ দুই লক্ষ টাকা ছয় ভরি স্বর্নালংকার এবং ভাড়াটিয়া খোকন খানের নগদ ৪৫ হাজার টাকা এবং ৪ ভরি স¦র্নালংকার নিয়ে যায়। ওই দিন সন্ধায় সেনা সদস্য ও ভাড়াটিয়া বাসায় এসে ফ্লাটের তালা ভাঙ্গা দেখে সন্দেহ হয়। পরে তারা দুই ফ্লাটের আলমিরা ভাঙ্গা এবং এলোমেলো অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় বাসার মালিক আব্দুস ছত্তার সোমবার আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বাসার মালিক অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস ছত্তার বলেন, তিনতলার দুই ফ্লাটের মুল ফটকের তালা ভেঙ্গে নগদ দুই লক্ষ ৪৫ হাজার টাকা এবং ১০ ভরি স্বর্নালংকার নিয়ে গেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:১২ ● ৪৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ