নাজিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মাদরাসা ছাত্রীর অবস্থান

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মাদরাসা ছাত্রীর অবস্থান
সোমবার ● ২৬ এপ্রিল ২০২১


নাজিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে মাদরাসা ছাত্রীর অবস্থান

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে দশম শ্রেণীতে পড়ুয়া এক মাদরাসা ছাত্রী ৯ দিন ধরে অবস্থান করছে। এসময় তাকে বাড়ি থেকে তারিয়ে দেয়ার জন্য একাধীকবার মারধর ও করেছে প্রেমিকের পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে  উপজেলার শাখাঁরীকাঠী ইউনিয়নের ভাইজোড়া গ্রামে। আর ভুক্তভোগী ওই মাদরাসা ছাত্রীর বাড়ি একই  ইইনয়নের বুড়িখালী গ্রামে। সে ঢাকার একটি মাদরাসায় দশম শ্রেণীতে পড়ে।

স্থানীয়দের  ও ভুক্তভোগী ওই ছাত্রীর দেয়া তথ্য মতে   জানা গেছে, প্রেমিক বরকতের বাড়ির পাশেই ওই মাদরাসা ছাত্রীর মামা বাড়ি।   ওই ছাত্রী তার মামা বাড়িতে  বেড়াতে গেলে   বিভিন্ন সময় ওই    যুবক  তাকে বিয়ে সহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।  পরে এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। গত ১ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে । এ সময় ওই যুবকও চাকুরীর কারনে ঢাকায় বসবাস করতো ।  চলতি বছরের ২০ মার্চ দুপুরে ওই যুবক ঢাকায় বসে ওই মাদরাসা ছাত্রীকে জরুরী কথা আছে বলে ফোন করে তাকে তার সাথে দেখা করার জন্য তার বাসর কাছে আসতে বলে। পরে সে আসলে তাকে বিভিন্ন অযুহাত দেখিয়ে সন্ধ্যা করে। পরে ঢাকার কল্যানপুরের একটি হোটেলে নিয়ে সেখানে ২ দিন আটকে রেখে জোর করে ধর্ষন করে। তখন ওই মাদরাসা ছাত্রী থানায় মামলা করতে চাইলে যুবক তাকে বিয়ের প্রলভোন দিয়ে বিষয়টি ধামাচাপা রাখে। তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিভিন্ন অজুহাত দেখাতে থাকে।পর  গত ১৮ এপ্রিল ওই মাদরাসা ছাত্রী বিয়ের দাবীতে ওই যুবকের বাড়িতে অবস্থান নিলে যুবকের বাবা নেপ্তার শেখ , মা হামিদা বেগম, ভাই ইসমাইল শেখ ও ইস্রাফিল শেখ তাকে একাধীকবার বেধম   মারপিট করে ঘরে থেকে বের করে দেয়। ওই মাদরাসা ছাত্রীটি এখন ওই বাড়ির পাশের একটি ঘরে অবস্থান করছে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত বরকতের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করলে তারা জানান,  এ ঘটনার পর থেকে বরকত পলাতক রয়েছেন। তাই তার কোন সাক্ষাৎ নেয় যায় নি।  তবে পরিবারের সদস্যরা ওই মাদরাসা ছাত্রীকে মারধরের অভিযোগ অস্বীকার করেন।

এ বিষয়ে নাজিরপুর থানার অফিসার ইন চার্জ মো. আশ্রাফুজ্জামান বলেন, তিনি এ বিয়য়ে কোন অভিযোগ পান নি। তবে অভিযোগ পেল আইনী ব্যবস্থা গ্রহন করবেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৪:০৫ ● ৫১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ