তালতলীতে করোনাক্রান্তে ব্যাংকারের মৃত্যু

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে করোনাক্রান্তে ব্যাংকারের মৃত্যু
শুক্রবার ● ৯ এপ্রিল ২০২১


তালতলীতে করোনাক্রান্তে ব্যাংকারের মৃত্যু

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রাণঘাতী করোনা ভাইরাসে বরগুনার তালতলী উপজেলার কলারং গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংকার মোহাম্মদ আলী নয়া সিকদার মারা গেছেন। শুক্রবার সকালে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ বছর এই প্রথম আমতলী-তালতলী উপজেলায় তিনি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। ওইদিন বিকেলে পারিবারিকভাবে তার দাফন কার্য সম্পন্ন হয়েছে।
জানাগেছে উপজেলার কলারং গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংকার মোহাম্মদ আলী নয়া সিকদার গত ২ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। ওইদিনই তার নমুনা সংগ্রহ করে হাসপাতাল কর্তৃপক্ষ। রবিবার তার নমুনা প্রতিবেদন বরগুনা জেনারেল হাসপাতালে আসে। ওই প্রতিবেদনে উল্লেখ ছিল তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। এরপর থেকে তিনি শ^াস কষ্টে ভুগছিলেন। শুক্রবার সকাল নয়টায় তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ওইদিন বিকেলে তার মরদেহ গ্রামের বাড়ীতে পারিবারিকভাবে দাফন করা হয়েছে। এ বছর এই প্রথম আমতলী-তালতলী উপজেলায় তিনি প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন।
অবসরপ্রাপ্ত ব্যাংকার মোহাম্মদ আলী নয়া সিকদারের ছেলে মোঃ মামুন সিকদার বলেন, বাবা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। পারিবারিকভাবে তার দাফন কার্য সম্পন্ন করেছি।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, করোনায় আক্রান্ত হয়ে এক অবসরপ্রাপ্ত ব্যাংকার মারা যাওয়ার খবর পেয়েছি। তাকে পারিবারিকভাবেই দাফন করা হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবদুল মুনায়েম সাদ বলেন, প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে বরগুনা জেনারেল হাসপাতালে মোহাম্মদ আলী নয়া সিকদার নামের এক বৃদ্ধ মারা গেছেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫২:০৮ ● ৬০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ