কলাপাড়া সাংবাদিক ক্লাবের উদ্বোধন করলেন এমপি

প্রথম পাতা » গণমাধ্যম » কলাপাড়া সাংবাদিক ক্লাবের উদ্বোধন করলেন এমপি
শনিবার ● ১৬ ফেব্রুয়ারী ২০১৯


---

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
কলাপাড়ায় সাংবাদিক ক্লাবের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরের দিকে প্রধান অতিথি হিসেবে ফিতা কাটার মাধ্যমে কলাপাড়া সাংবাদিক ক্লাব’র শুভ সূচনা করেন ১১৪ পটুয়াখালী-৪ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব ।
এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপির সহধর্মীনি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা। আরো উপস্থিত ছিলেন কলাপাড়া পৌর মেয়র ও কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবু বিপুল চন্দ্র হাওলাদার, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, মহিলা কাউন্সিলর উম্মে তামিমা বিথিসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাপাড়া সাংবাদিক ক্লাবের সভাপতি নীল রতন কুন্ডু নিলয়। সভা সঞ্চলনা করেন মোঃ ইব্রাহিম খলিল ও মোঃ দিদারুল ইসলাম দোলন ঢালী।
উপস্থিত ছিলেন ক্লাব সদস্য মোঃ জসিম আকন, জামাল হাওলাদার, হাসানুজ্জামান অমি গাজী, মোঃ মহিবুল্লাহ পাটোয়ারী, মোঃ সবুজ প্রমুখ। এ সময় সাংসদ মহিব বলেন, সাংবাদিকদের জন্য আমার দরজা খোলা। সত্য ও নিরেপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাতি গঠনে আপনারা বড় ভূমিকা রাখবেন।
এ সময়ে তিনি কলাপাড়া সাংবাদিক ক্লাবের উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন। উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি ২০১৯ কলাপাড়া সাংবাদিক ক্লাব গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫:৪২:০৭ ● ৬১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ