গলাচিপায় গৃহবধুর আত্মহত্যা, স্বামী-দেবর আটক

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় গৃহবধুর আত্মহত্যা, স্বামী-দেবর আটক
বুধবার ● ৩১ মার্চ ২০২১


গলাচিপায় গৃহবধুর আত্মহত্যা, স্বামী-দেবর আটক

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী খাদিজা বেগম (৩৫) গ্যাস ট্যাবলেট খেয়ে মারা যাবার খবর পাওয়া গেছে।  এ ঘটনায় গলাচিপা থানা পুলিশ খেয়াঘাট থেকে লাশ উদ্ধার এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামী স্বপন চৌকিদার ও দেবর জাকির চৌকিদারকে আটক করে গলাচিপা থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে রাঙ্গাবালীর দক্ষিন কাজির হাওলা গ্রামে বুধবার (৩১ মার্চ) সকাল ১১টায়। ওই এলাকার সূর্যমনি গ্রামের শাহজাহান মিয়ার মেয়ের খাদিজার শান্তা (১৩) ও ফাহিম (১১) নামের দুইটি সন্তান রয়েছে।
গলাচিপা থানা পুলিশ সূত্রে জানা গেছে, সুদে টাকা লাগানোকে কেন্দ্র করে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায় স্ত্রী খাদিজা বেগম বুধবার সকাল ১১টায় গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। খাদিজার অবস্থা খারাপ দেখে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পথ্যিমধ্যে গলাচিপা খেয়াঘাট এলাকায় খাদিজা মারা যায়। গলাচিপা থানা পুলিশ খবর পেয়ে লাশসহ দুইজনকে আটক করে।
গলাচিপা থানার সেকেন্ড অফিসার মো: মামুন জানান, সন্দেহ জনক দুইজনকে আটক করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৭:৩৯ ● ১০০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ