নেছারাবাদে নির্বচনী সংহিসতায় আহত-১০

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে নির্বচনী সংহিসতায় আহত-১০
শনিবার ● ২৭ মার্চ ২০২১


নেছারাবাদে নির্বচনী সংহিসতায় আহত-১০

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্ধি দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত, ১টি মোটর সাইকেলে অগ্নি সংযোগ ও ৫/৭ মোটর সাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার সন্ধ্যার পর  উপজেলার সারেংকাঠি ইউনিয়নের গোবিন্দগুহকাঠি গ্রামে ওই সংঘর্ষের ঘটনাটি ঘটে। সংঘর্ষে জাহেরুল, স্বপন শেখ, রাসেল, বেল্লাল, শাওন, শাকিল, রেজাউল, রুবেল, রেদোয়ানসহ ১০ জন আহত হয়। আহতদের মধ্যে  শাকিল, জাহারুল, রেজাউল, শাওন, রাসেল ও স্বপন শেখ কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সারেংকাঠি ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. সায়েম আভিযোগ করেন, সন্ধ্যায় তার কর্মী সমর্থকরা করফার হাট থেকে শেখপাড়ায়  মোটর সাইকেল নিয়ে যাওয়ার পথে  নৌকা মার্কার প্রার্থী মো. নজরুল ইসলামের নেতৃত্বে তার কর্মী সমর্থকরা মোটর সাইকেল বহরের উপর হামলা চালায় । অভিযোগের  ব্যাপারে নৌকা মার্কার প্রার্থীর মো. নজরুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কর্মীরা নয় বরং বর্তমান চেযারম্যান মো. সায়েমের সমর্থকরা আমার কর্মীদের ওপর হামলা করেছে এবং নৌকা মার্কার পোষ্টার ছিড়ে ফেলেছে।
নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, দুই পক্ষের দু’টি অভিযোগ পেয়েছি। অনুসন্ধান সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি জানান একটি পোড়া মোটর সাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৬:৪৯ ● ৮২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ