আমতলীতে স্বতন্ত্র প্রার্থীর ১০কর্মীকে কুপিয়ে জখম

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে স্বতন্ত্র প্রার্থীর ১০কর্মীকে কুপিয়ে জখম
বৃহস্পতিবার ● ২৫ মার্চ ২০২১


আমতলীতে স্বতন্ত্র প্রার্থীর ১০কর্মীকে কুপিয়ে জখম

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের ১০কর্মীকে আওয়ামীলীগ প্রার্থী সোহেলী পারভীন মালার কর্মীরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানাগেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী  মোঃ আবুল কালাম আজাদ অর্ধ-শতধীক কর্মী-সমর্থক নিয়ে শ্লোগান দিয়ে মোটর সাইকেলে সোমবাড়িয়া বাজারে যাচ্ছিল। খবর পেয়ে আওয়ামীলীগ প্রার্থী সোহেলী পারভীন মালার ৩০-৪০ জন কর্মী সোমবাড়িয়া বাজারের স্ব-নিকটে একটি মোড়ে ওত পেতে থাকে এমন দাবী স্বতন্ত্র প্রার্থী আজাদের। ওই বাজার সংলগ্ন মোড় ঘুরতে না ঘুরতেই নয়া তালুকদার, শহীদুল ইসলাম তালুকদার ও কাওসার তালুকদারের নেতৃত্বে এলোপাতারি স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। তাদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ১০ কর্মী আহত হয়। গুরুতর আহত বশির তালুকদার (৪৫), শাহীন তালুকদার সোহেল (৩০), জসিম তালুকদার (৪৮), নাশির তালুকদার (৪০) ও বাহাউদ্দিনকে (২৫) আমতলী হাসপাতালে আনা হয়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ মোশের্^দ আলম তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এদিকে আওয়ামীলীগ প্রার্থী সোহেলী পারভীন মালা দাবী করেন স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা তার দুটি নির্বাচনী অফিস ও তিন কর্মী তাওহিদ (৩৫) মহিন (২৭), শহীদুলকে (৪৫) কুপিয়ে আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যে ওই বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী সমর্থকরা প্রতীক পেয়ে শ্লোগান দিয়ে মোটর সাইকেলে সোমবাড়িয়া বাজারে যাচ্ছিল। ওই বাজারের মোড় ঘুরতে না ঘুরতেই আওয়ামীলীগ প্রার্থী সোহেলী পারভীন মালার কর্মীরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। তারা আরো বলেন, এ হামলার অনেক আহত হয়েছে।
স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ বলেন, আওয়ামীলীগ প্রার্থী মালার কর্মীরা পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার কর্মী সমর্থকদের উপর হামলা চালিয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় আমি রক্ষা পেয়েছি। তিনি আরো বলেন, এতে আমার ১০ জন আহত হয়েছে। আমি এ ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি।
আওয়ামীলীগ প্রার্থী সোহেলী পারভীন মালা স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলার কথা অস্বীকার করে বলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা আমার কর্মীদের উপর হামলা করেছে।  তারা আমার সোমবাড়িয়া বাজার ও নতুন বাজারের নির্বাচনী অফিস ভাংচুর করেছে।  তিনি আরো বলেন, আমার তিন কর্মী আহত হয়েছে।
আমতলী থানা ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৮:১৪ ● ৪১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ