তজুমদ্দিনে ছাত্রলীগ নেতার ওপর ফের হামলা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে ছাত্রলীগ নেতার ওপর ফের হামলা!
শনিবার ● ৬ মার্চ ২০২১


তজুমদ্দিনে ছাত্রলীগ নেতার ওপর ফের হামলা!

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনে মারামারির ঘটনায় গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা জামিনে মুক্তি পাওয়ার পর ফের হামলার শিকার হয়েছে। এঘটনায় বিচার দাবী করে শুক্রবার সন্ধ্যায় তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে হামলার শিকার তজুমদ্দিন সরকারি কলেজ ছাত্রলীগ সহ সভাপতি শাহাবুদ্দিন।

লিখিত বক্তব্যে শাহাবুদ্দিন জানান, আমি তজুমদ্দিন হাসপাতালে আউটসোর্সিং এ কর্মরত আছি। ২রা মার্চ সোনাপুরের একটি মারামারির ঘটনায় উদ্দেশ্য মূলকভাবে আমাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়। ওই মামলায় ৪ঠা মার্চ জামিন হয়। সন্ধ্যায় ভোলা জেলগেট থেকে বের হই। এসময় তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানের ছেলে ফাহমিদ দেওয়ান ও রুবেল পাটওয়ারী আমাকে জেলগেট থেকে ফলো করে ভোলার তালতলী বাজার এলাকায় রাত ৯ টার দিকে ২০/২৫ জনের বাহিনী নিয়ে সিএনজি অবরোধ করে হামলা ও মারপিট করে।

এ বিষয়ে জানতে চাইলে ফজলুল হক দেওয়ান বলেন, আমার ছেলে বিদেশে লেখাপড়া করেছে, তাকে নিয়ে অপরাজনীতি চলছে। অভিযোগ উদ্দেশ্য প্রণোদিত, আমাকে রাজনৈতিক ভাবে খাটো করার অপচেষ্টা চলছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আমার ছেলে বাসায় ছিল।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি একটি মারামারির ঘটনায় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানের ব্যক্তিগত গাড়ী ভাংচুর করে দলীয় কর্মিরা। এ ঘটনায় প্রতিবাদে তজুমদ্দিনে অর্ধবেলা হরতাল ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়। এ নিয়ে উপজেলা ব্যাপী উত্তেজনা বিরাজ করছিল।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৫:৫৭ ● ৩৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ