নাজিরপুরে ছাত্রদলের কমিটি ঘোষনা

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে ছাত্রদলের কমিটি ঘোষনা
শনিবার ● ৬ মার্চ ২০২১


নাজিরপুরে ছাত্রদলের কমিটি ঘোষনা

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে ছাত্রদলের উপজেলাসহ দুই ডিগ্রী কলেজের নতুন কমিটি  গঠন করা হয়েছে। শনিবার  (৬ মার্চ) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক খোকন স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য পাওয়া গেছে। এতে পূর্বের মেয়াদ উত্তির্ন কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এর প্রতিটি কমিটিতে একজন আহ্বায়ক, একজন সদস্য সচীব, ১৪ জন যুগ্ম আহ্বায়ক ও ৫ জনকে কার্য নির্বাহী কমিটির সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা  হয়েছে। এ সব কমিটিকে আগামী ২ মাসের (৬০ দিন) মধ্যে কাউন্সিলের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।
পিরোজপুর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন ছাত্রদলের এ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন। নাজিরপুর উপজেলা কমিটিতে এইচ এম শামীম হাসানকে আহ্বায়ক, মো. তারিক আব্দুল্লাহ বাপ্পিকে সদস্য সচীব, মো. এনামুল হক পলাশ, বিপুল বিশ্বাস, শফিকুর রহমান, মিজানুর রহমান শিকদার, শফিকুল ইসলাম শফিক, ওহিদুজ্জামান চঞ্চল, ওলিউর রহমান, রজিব হাসান, খাইরুল ইসলাম রুম্মমান, সুমন কুমার দাস, কবির মোল্লা, সাইফুল্লাহ সুমন, মেহেদি হাসান বাপ্পি, মো. মশিউর রহমান মিঠু এ ১৪ জনকে যুগ্ম আহ্বায়ক এবং  ইমাম হোসেন রাজু, তামিম হাসান আবির, রাইসুল ইসলাম রাসেল, আরিফুল ইসলাম ও মারুফ শেখ এ ৫ জনকে কার্য নির্বাহী কমিটির সদস্য করা হয়েছে।
উপজেলা সদরের নাজিরপুর কলেজ (শহীদ জিয়া ডিগ্রী কলেজে) কমিটিতে ফাইজুল ইসলাম ফয়েজকে আহ্বায়ক, মাইনুল ইসলাম মঈনকে সদস্য সচীব এবং এসএম ফয়সাল, আশিকুজ্জামান মুনান, মো. আসাদ শেখ, মো. আল আমিন, মো. মাসুম শেখ, মো. আব্দুল্লাহ আল জোবায়ের নবীন, মো. আরিফ মোল্লা,  মো. রমজান মিয়া, মো. দাউদ খান, মো. সোহান মোল্লা, মো. কবির মোল্লা, মো. জালাল মিনা, মো. রিফাত খান, মো. এনাম খান এ ১৪ জনকে যুগ্ম আহ্বায়ক এবং সুমন সিকদার, মো. মোস্তফা, মো. নিলয় মাহমুদ, ফয়সাল মঝি, শহিদুল শেখ এ ৫ জনকে কার্য নির্বাহী কমিটির সদস্য করা হয়েছে।
এ ছাড়া  নাজিরপুরের মাটিভাঙ্গা ডিগ্রী কলেজে বরকত আলী শেখকে আহ্বায়ক, মো. দিনার আহম্মেদকে সদস্য সচীব, মো. হাসিবুর রহমান বাধন, মো. সুমন মোল্লা, মো. রিফাত আলী শেখ, মো. সোহাগ শেখ, মো. অষিম সরদার, মো. সাইফুল ইসলাম, মো. রহমত উল্যাহ শেখ, মো. সাব্বির হোসেন, মো. মানজারুল ইসলাম, মো. সিহাব সুমন, হাসিব আহম্মেদ, রাজু বালা, রমজান শেখ এ ১৪ জনকে যুগ্ম আহ্বায়ক এবং সাগর শেখ, মো. রনি, মো. ইসলাফিল শেখ. মো. রাজু ও নাইম এ ৫ জনকে সদস্য করা হয়েছে। এতে নাজিরপুর  কলেজকে পূর্বের নাম অনুযায়ী নাজিরপুর শহীদ জিয়া কলেজ লেখা হয়েছে। উল্লেখ্য, গত কয়েক বছর আগে নাজিরপুরের শহীদ জিয়া ডিগ্রী কলেজেকে নাজিরপুর কলেজ নাম করন করা হয়েছে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২০:৪১ ● ৭৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ