নেছারাবাদে আ’লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে আ’লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
সোমবার ● ২৫ জানুয়ারী ২০২১


নেছারাবাদে আ’লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগ নেতারা পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।
শনিবার আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মো. গোলাম কবির দলের কিছু সিনিয়র নেতার অসহযোগিতা ও তার কর্মীদের ভয়ভিতীর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন। এর প্রতিবাদে ২৫ জানুয়ারি (সোমবার) দুপুরে দলীয় কার্যালয়ে সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম ও সাবেক উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলামসহ আওয়ামীলীগের একাংশ পাল্টা এক সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সালাম সিকদার। লিখিত বক্তব্যে আওয়ালীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র গোলাম কবিবের অভিাযোগকে সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন বলে অভিহিত করা হয়। লিখিত বক্তব্যে জানান, মেয়র গোলাম কবির বিগত জেলা ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থীর বিরুদ্ধে সরাসরি নির্বাচন করে দলীয় প্রার্থীদের পরাজয় নিশ্চিত করেন। সেই ভয় থেকেই গোলাম কবির আমাদের বিরুদ্ধে মনগড়া অভিযোগ তুলেছেন।
এক প্রশ্নের জবাবে অধ্যক্ষ শাহ আলম বলেন গোলাম কবিরের নির্বাচন পরিচালনা কমিটিতে আমাদের কাউকে রাখা হয়নি। তা সত্বেও আমরা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকের প্রচার প্রচরণায় অংশ নিচ্ছি এবং নৌকার বিজয়ে কাজ করছি। অপর এক প্রশ্নের জবাবে এস এম মুইদুল ইসলাম বলেন, দলের মধ্যে কোনঠাসা করতে আমাদের বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। এ সময় আরও উপস্থিত ছিলেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কাজি সাইফুদ্দিন তৈমুর, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজি সাখাওয়াত হোসেন, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মো. সিরাজুল ইসলাম ফায়েজ প্রমুখ।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৮:৫১ ● ৬৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ