দশমিনায় তুলার গুদামে আগুন!

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় তুলার গুদামে আগুন!
রবিবার ● ১৭ জানুয়ারী ২০২১


দশমিনায় তুলার গুদামে আগুন!

দশমিনা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা নলখোলা বাজার এলাকায় তুলার গুদামে আগুনে পুড়ে সাড়ে ৪লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে । রোববার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। আগুনে বিপুল পরিমান তুলা ও মেশিনারিজসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। কিভাবে আগুনের ঘটনা ঘটেছে তা কেউ বলতে পারছে না।
থানা ও ফায়ার সার্ভিস সৃত্রে জানা যায় , উপজেলার মাছুয়াখালী গ্রামের আঃ রব মৃধার ছেলে মোকছেদুর রহমান রাজু বিভিন্ন এনজিও থেকে ঋন নিয়ে নলখোলা বাজারে দীর্ঘদিন থেকে তুলা ও লেপ-তোষকসহ  কাপড়ের  ব্যবসা করে আসছে। আর তুলার ওই গুদামে বিদ্যুৎ সংযোগ ছিল না। এসময় গুদাম মালিক রাজু জরুরী কাজে বাহিরে ছিল ,  লোকজনের  ডাকচিৎকারে বাজারে আগুন লেগেছে শুনে এসে দেখে তার তুলার গুদামে আগুন। স্থানীয় জুয়েল আমিন প্যাদা জানান, ফায়ার সার্ভিসের লোকজন এসে ৪৫মিনিটে কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনে।
থানা সুত্রে জানান, অগ্নিকান্ডে দেড় লাখ টাকার ঘর, এক লাখ সত্তর হাজার টাকার মেশিন ও এক লাখ বিশ টাকার তুলাসহ মোট সাড়ে লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ব্যবসায়ী মোঃ মোকছেদুর রহমান রাজু জানান, আমি জানিনা কি করে আর কি ভাবে আমার গোডাউনে আগুন লাগতে পারে। আমার সব শেষ আমি কি করবো কই যাবো। আর ঋনের কিস্তি দিবো কি করে।
দশমিনা ফায়ার সার্ভিসের ষ্ট্রেশন অফিসার মোঃ সালাউদ্দিন জানান, যত্রাংশের ঘর্ষনের ফলে এ আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।  দশমিনা থানার অফিসার ইনচার্জ মোঃ জসীম জানান, বাজারে আগুন লাগার খবর পেয়ে দ্রুত পুলিশের একটি টিম ওকানে পাঠিয়েছি।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৭:৪৫ ● ২৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ