কলাপাড়ায় শীতার্ত দরিদ্র পরিবারে কম্বল বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় শীতার্ত দরিদ্র পরিবারে কম্বল বিতরণ
শুক্রবার ● ১৫ জানুয়ারী ২০২১


কলাপাড়ায় শীতার্ত দরিদ্র পরিবারে কম্বল বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

প্রায় ১১ হাজার শীতার্ত দরিদ্র পরিবারকে নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ করলেন এমপি মহিব্বুর রহমান মহিব। তিনি তার সংসদীয় আসন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) এলাকার ১৮টি ইউনিয়ন এবং দুইটি পৌরসভায় মাসাধিককাল ঘরে ঘরে গিয়ে এই শীতবস্ত্র বিতরণ করেন।
অধ্যক্ষ মহিব্বুর রহমান ফি বছরই শীতার্ত মানুষকে শীত নিবারনের জন্য কম্বল বিতরণ করে আসছেন। এবারে তিনি অধিকাংশ নি¤œবিত্ত দরিদ্র হতদরিদ্র পরিবারকে কম্বল বিতরণ করেন। আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের নেতাকর্মী এবং জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে তিনি দরজায় দরজায় গিয়ে কম্বল বিতরণ করেছেন। এসময় তার সহধর্মিণী কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফাতেমা আক্তার রেখা কম্বল বিতরণ কার্যক্রমে সহায়তা করেন।
এমপি মহিব্বুর রহমান জানান, মাাননীয় প্রধানমন্ত্রীর দেয়া দরিদ্র মানুষের বসবাসের আবাসন, আশ্রায়ন প্রকল্পের অধিকাংশ মানুষকে তিনি শীত নিবারনে কম্বল বিতরণ করেন। সংসদীয় আসনের রাঙ্গাবালীর ছয়টি এবং কলাপাড়ার ১২ ইউনিয়ন ছাড়াও দুই পৌরসভার এসব দরিদ্র শীতার্ত পরিবারকে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া সরকারিভাবে বরাদ্দকৃত শীতবস্ত্র যথাযথভাবে বিলি-বন্টনের তদারকি করেন। রাখেন খোঁজ-খবর। দলের তৃনমূল পর্যায়ের দরিদ্র কর্মী-সমর্থককেও তিনি শীতের কম্বল বিতরণ করেন। পুরো ডিসেম্বর মাসে তিনি মানুষের দরজায় শীতের কম্বল পৌছে দেন। এই কর্মসূচি অব্যাহত রয়েছে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩৩:৩৬ ● ২৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ