গোপালগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধ বিষয়ক কর্মশালা

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধ বিষয়ক কর্মশালা
বৃহস্পতিবার ● ১৪ জানুয়ারী ২০২১


গোপালগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধ বিষয়ক কর্মশালা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে কোভিড-১৯ ও ডেঙ্গু  প্রতিরোধ বিষয়ক এক দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্বা¯থ্য শিক্ষা ব্যুরো এর লাইফ স্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন এর আয়োজনে বৃহস্পতিবার (১৪ জানুয়ারী)  সকাল ১১টায় গোপালগঞ্জ সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন গনমাধ্যমকর্মীদের নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
গোপলগঞ্জের সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ এর সভাপতিত্বে গোপালগঞ্জ জেলা স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আরিফুল ইসলাম চৌধুরী সঞ্চালনায় ও মেডিকেল অফিসার ডা: এস এস সাকিবুর রহমান  উক্ত কর্মশালা পরিচালনা করেন। এসময়  বিশ^ব্যাপী ছড়িয়ে পড়া অতিমারী  করোনা ভাইরাস এবং ডেঙ্গু জ¦র প্রতিরোধের বিষয়ে সচেতনামুলক নানা দিকনির্দেশনা প্রদান করা হয়।
কর্মশালায় সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ গোপালগঞ্জে করোনা মোকাবিলা ও সচেতনা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় গণমাধ্যমকর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামিতে এ ধারা অব্যাহত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবার আহ্বান জানান। কর্মশালা শেষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে  ডা: সুজাত আহমেদ আরোও জানান, করোনা মোকাবিলা এবং তৃণমুলে সচেতনা বৃদ্ধির লক্ষে স্বাস্থ্য বিভাগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ও গণমাধ্যমকর্মীদেরকে সাথে নিয়ে কাজ করে যাবে। এছাড়া  জনসচেতনা বৃদ্ধির জন্য যা যা করা দরকার তাই তাই করা হবে বলে জানান তিনি।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৭:১৫ ● ২৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ