স্বরূপকাঠী পৌরনির্বাচনে বিএনপি প্রার্থীর উঠান বৈঠক

প্রথম পাতা » পিরোজপুর » স্বরূপকাঠী পৌরনির্বাচনে বিএনপি প্রার্থীর উঠান বৈঠক
বুধবার ● ১৩ জানুয়ারী ২০২১


স্বরূপকাঠী পৌরনির্বাচনে বিএনপি প্রার্থীর উঠান বৈঠক

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন স্বরূপকাঠী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিএনপি’র মনোনিত প্রার্থীর ধানের শীষ মার্কার উঠান বৈঠক হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারী) বিকালে ধানের শীষ মার্কার প্রার্থী সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম ফরিদের নিজস্ব বাস ভবনের সামনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উঠান বৈঠকে উপজেলা বিএনপি’র সহসভাপতি আঃ লতিফ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ গাজি নুরুজ্জামান বাবুল, সাধারন সম্পাদক মোঃ আলমগির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত,  স্বরূপকাঠী উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ ফকরূল আলম, সাধারন সম্পাদক মোঃ জাহিদ উদ্দিন আকন, সাংগঠনিক সম্পাদক মোঃ নাছির তালুকদার এবং সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মোঃ ওয়াহিদুজ্জামান, পৌর বিএনপি’র নেতা কাজী আনিছুজ্জামান, কাজী কামালসহ স্বরূপকাঠী ও পিরোজপুরের বিএনপি’র একাধিক নেতৃবৃন্দ। উঠান বৈঠকে মেয়র প্রার্থী মোঃ শফিকুল ইসলাম ফরিদ সকলের দোয়া ও ধানের শীষ মার্কার ভোট প্রার্থনা করেন।
এসময় বক্তারা বলেন, খালেদা জিয়ার ধানের শীষ মার্কার প্রার্থকে বিজয়ী করতে হবে, নির্বাচন অবাধ ও সুষ্ঠ হওয়ার আশা করেন। তাই আপনারা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ধানের শীষ মার্কায় ভোট দিবেন ও খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করবেন।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৪:১২ ● ৪২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ