চরফ্যাশনে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ
বৃহস্পতিবার ● ৭ জানুয়ারী ২০২১


চরফ্যাশনে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্ল¬াহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন ও অর্থনীতির চাকা সচল রয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ শেখ হাসিনার হাতেই বাস্তবায়িত হচ্ছে। বৃহস্পতিবার (৭জানুয়ারী)প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল অনুদানের চেক গরীব ও দুস্থদের মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা জ্যাকব এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কথা নয় কাজে শেখ হাসিনার সাহসী উদ্যোগের কারনে দক্ষিনাঞ্চলে স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান। পদ্মাসেতু বিশ্বের কাছে বাংলাদেশের আতœমর্যাদা বৃদ্ধি করেছে। পর্যটনের অপারর সম্ভবনাময় আকর্ষনীয় করার জন্য সী-বিচ হয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিদিন শতশত পর্যটক চরফ্যাশনে আসে। দক্ষিন হাওয়া সী-বিচ উন্নয়নের জন্য ইতিপূর্বে ২০ লক্ষ টাকা বরাদ্ধ করছি। বিকেলে চরফ্যাশনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্তঃ ইউনিয়ন ফুটবল গোল্ডকাপ টুনামেন্টের খেলা উপভোগ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের সাড়ে ৫লাখ টাকার চেক দুস্থদের মাঝে বিতরণ করেন।
এসময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, সাধারণ সম্পাদক নুরুল  ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রুহুল আমিন, পৌর মেয়র শ্রী বাদলকৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদ,অধ্যক্ষ আহম্মদ উল্লাহ, বাজার ব্যবসায়ী সতিমির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষী, আওয়ামীলীগ নেতা সোলায়মান ভূইয়া,উপজেলা আ’লীগ  ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য তিনি ৫ দনের সফরে চরফ্যাশন-মনপুরায় এসেছেন। মনপুরায় কম্বল বিতরন করেছেন। বাকী দিন গুলোতে চরফ্যাশনে দুস্থদের মাঝে পৌরসভাসহ ২২টি  ইউনিয়নে কম্বল বিতরণ করবেন বলে তার একান্ত সচিব সূত্রে জানাা গেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৩:৪৯ ● ২৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ