কলাপাড়ায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
শুক্রবার ● ১ জানুয়ারী ২০২১


কলাপাড়ায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

 

কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে সাউথ এশিয়ান ক্রাইমওয়াচ সোসাইটি (অপরাধ পর্যবেক্ষণ ও মানবাধিকার  সংস্থা) শীত বস্ত্র বিতরণ করেছে। শুক্রবার (১ জানুয়ারি) সকাল ১১ টায় লালুয়া সংস্থার নিজস্ব কার্যালয়ের সামনে শীত বস্ত্র বিতরণ করা হয়। সংস্থা’র লালুয়া ইউনিয়ন কমিটির উপদেষ্টা তারেক খান’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাউথ এশিয়ান ক্রাইম ওয়াচ সোসাইটি’র পটুয়াখালী জেলা কো-অর্ডিনেটর ও কলাপাড়া উপজেলা উপদেষ্টা মো. নাজমুল আহসান গাজী, লালুয়া ইউনিয়ন সভাপতি আব্দুল হক মৃধা, সহ-সভাপতি মিজানুর রহমান চুন্নু, সাধারন সম্পাদক মো: মহিউদ্দিন ফকির ও প্রচার সম্পাদক মো: সাইদুল ইসলাম প্রমুখ। এসময় সংগঠনের উপজেলা ও ইউনিয়নের অন্যান্য সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা এ সংগঠনের মাধ্যমে লালুয়া ইউনিয়নকে সকল ধরনের মাদক ও সন্ত্রাসমুক্ত করার অঙ্গীকার করেন। পরে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। উল্লেখ্য, শীতবস্ত্র বিতরণ পূর্বে সাউথ এশিয়ান ক্রাইমওয়াচ সোসাইটি’র ২৩ সদস্য বিশিষ্ট লালুয়া ইউনিয়নের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। সুন্দর ও গঠনগতভাবে লালুয়া ইউনিয়নে এ সংগঠন পরিচালিত হবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩৯:৫৮ ● ২৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ