কলাপাড়ায় নীলগঞ্জের উন্নয়নে কাজ করতে চান ছগির আহম্মেদ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় নীলগঞ্জের উন্নয়নে কাজ করতে চান ছগির আহম্মেদ
সোমবার ● ২১ ডিসেম্বর ২০২০


কলাপাড়ায় নীলগঞ্জের উন্নয়নে কাজ করতে চান ছগির আহম্মেদ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥


পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আলহাজ্ব মো. ছগির আহম্মেদ এলাকার জনগনের উন্নয়নে কাজ করার অভিমত প্রকাশ করেন।
আওয়ামীলীগ পরিবারের সদস্য ও একনিষ্ঠ একজন মুজিব সৈনিক হিসাবে মাদক নির্মূলের মাধ্যমে এলাকার আপামর জনগনের মতামতের ভিত্তিতে ইউনিয়নের প্রতিটি সমস্যার সমাধানে এগিয়ে যেতে চান তিনি। তার মতে, নীলগঞ্জ ইউনিয়নের জনগন আমার পাশে থেকে ভোটের মাধ্যমে আমাকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে আমি নীলগঞ্জ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে সকলের সামনে তুলে ধরতে চাই। এ ইউনিয়নের জনগন তার পাশে ছিল, আছে ও শেষ পর্যন্ত থাকবে বলেও তিনি আশা করেন।

জানা যায়, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আদমপুর গ্রামের মৃত্যু হাজী মো. হাতেম আলী খাঁনের ছেলে আলহাজ্ব মো. ছগির আহম্মেদ খাঁন এলাকার উন্নয়নে বিভিন্নভাবে কাজ করে আসছেন। কর্মজীবনে তিনি স্থানীয় আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে অবসর গ্রহন করেন। তিনি ফরিদগঞ্জ জুনিয়র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবেও দায়িত্ব পালন করেছেন। এরপর কলাপাড়া উপজেলা আনছার ও ভিডিপি কর্মকর্তা হিসাবে তার সর্বশেষ কর্মস্থল ত্যাগ করেন। আলহাজ্ব মো. ছগির আহম্মেদ খাঁন ১৯৫৬ সালের ৪ জুলাই নীলগঞ্জ ইউনিয়নে জন্ম গ্রহন করেন। বৈবাহিক জীবনে তার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। জীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি আওয়ামীলীগের একজন একনিষ্ঠ সৈনিক হিসাবে কাজ করে আসছেন। তার বাবা একজন সাধারন কৃষক ছিলেন। তাই একজন কৃষকের সন্তান হিসাবে ইউনিয়নের প্রতিটি কৃষকের প্রতিনিধি হিসাবে তিনি কাজ করতে চান। কর্মজীবনে শিক্ষকতা ও উপজেলা আনছার ভিডিপি’র কর্মকর্তা হিসাবে কাজ করায় শিক্ষক সমাজসহ সচেতন মহল তার পাশে থাকবে বলেও তিনি আশা করেন।

নীলগঞ্জ ইউনিয়নের একাধিক ভোটাররা জানান, ছগির আহম্মেদ একজন স্পষ্টবাদী ও সদালোপী মানুষ। অতিরিক্ত লোভ বা চাহিদা তার মধ্যে নেই। সে বিভিন্ন সময়ে এলাকার উন্নয়নে ব্যক্তিগতভাবে সহযোগীতা করে থাকেন। তার নিকট যে কোন সমস্যা নিয়ে গেলে তিনি তা মনোযোগ সহকারে শোনেন ও সমাধানের চেষ্টা করে থাকেন। এরকম লোক চেয়ারম্যান হিসাবে আসলে এলাকার মানুষ উপকৃত হবে।

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. ছগির আহম্মেদের সাথে কথা হলে তিনি বলেন, আমি সবসময় আমার এলাকার উন্নয়নের জন্য কাজ করে আসছি। এখানকার বেশিরভাগ মানুষ কৃষক। তাদের দুর্ভোগ ও দূর্দশা দেখলে আমার বুকটা কেঁপে ওঠে। এলাকার জনগন আমাকে চাইলে আমি আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে একজন স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবো। নির্বাচনে জয়ের বিষয়ে জনগনের ভালোবাসা ও ভোটে শতভাগ আশাবাদী বলে তিনি জানান।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৪:৫৮ ● ৪০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ