মঠবাড়িয়ায় গৃহবধুকে কুপিয়ে জখম করল নেশাগ্রস্থ স্বামী

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় গৃহবধুকে কুপিয়ে জখম করল নেশাগ্রস্থ স্বামী
শনিবার ● ১৯ ডিসেম্বর ২০২০


মঠবাড়িয়ায় গৃহবধুকে কুপিয়ে জখম করল নেশাগ্রস্থ স্বামী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় নেশা গ্রস্থ স্বামী কর্তৃক আফারজানা (১৮) নামের এক গৃহবধুকে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে। নেশাগ্রস্থ স্বামী বায়েজিদ হোসেন ওই গ্রামের  জাকারিয়া বাদলের ছেলে বায়েজিদ হোসেন (২৪)। আর আহত গৃহবধু ফাজানাকে স্বজনরা আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।  আহত গৃহবধু ফারজানা উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমীন আকনের মেয়ে।
ওই গৃহবধুর বাবা রুহুল আমীন বলেন, বিগত এক বছর আগে প্রতিবেশী জাকারিয়া বাদলের ছেলে বায়জিদের সাথে পারিবারিকভাবে ফারজানার বিয়ে হয়। বিয়ের পর থেকে নেশাগ্রস্থ জামাতা বাহির থেকে নেশা করে ঘরে ফিরে কন্যা ফারজানার সাথে বিভিন্ন খারাপ আচরন সহ মারধর করে আসছে। সে নেশাগ্রস্থ হওয়ায় সম্প্রতি কন্যা ফারজানা স্বামীর বাড়িতে যাবেনা বলে জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে জামাতা বায়জিদ আমার বাড়িতে এসে কন্যা ফারজানাকে কুপিয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সোহেল রানা বলেন, ফারজানার মাথাসহ শরীরে একাধিক ধারালো অস্ত্রের কোপ রয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.মো. মাসুদুজ্জামান জানান,ঘটনাটি আমি শুনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা  নেয়া হচ্ছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:৩০ ● ২৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ