মেয়র পদে মালেককে মনোনয়ন-কাউখালীতে আ’লীগের আনন্দ মিছিল

প্রথম পাতা » পিরোজপুর » মেয়র পদে মালেককে মনোনয়ন-কাউখালীতে আ’লীগের আনন্দ মিছিল
শনিবার ● ১৯ ডিসেম্বর ২০২০


কাউখালীতে আ’লীগের আনন্দ মিছিল

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন পৌর নির্বাচনে পিরোজপুর পৌরসভার মেয়র পদে প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মালেক দলীয়ভাবে মনোনয়ন পাওয়ায় কাউখালীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।
শুক্রবার সন্ধ্যায় কাউখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শহরে আনন্দ মিছিল  বের হয় পরে নেতা-কর্মী এবং সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন । উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ.সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সহ-সভাপতি সুনীল কুন্ডু. যুগ্ন-সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু.মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।
জানা গেছে,আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় দফায় পিরোজপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী দলীয় মনোনয়ন পেয়েছেন আলহাজ্ব হাবিবুর রহমান মালেক। পিরোজপুর আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা নৌকার মনোনয়ন পাওয়ায় জেলাব্যাপী দলীয় নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে। মনোনয়ন পাওয়ার খবর সাথে সাথে কাউখালীতে নেতা কর্মীরা বিশাল আনন্দ মিছিল বের করে পরে মিষ্টি বিতরণ করেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৩:৫৭:৩৯ ● ৩৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ