কুয়াকাটায় অবসরপ্রাপ্ত সৈনিকদের মতবিনিময় সভা

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় অবসরপ্রাপ্ত সৈনিকদের মতবিনিময় সভা
শুক্রবার ● ১১ ডিসেম্বর ২০২০


কুয়াকাটায় অবসরপ্রাপ্ত সৈনিকদের মতবিনিময় সভা

কুয়াকাটা সাগরকন্যা অফিস ॥

 

অবসরপ্রাপ্ত সৈনিকদের সংগঠন “বাংলাদেশ রাস ওয়েল ফেয়ার সোসাইটির উদ্যোগে কুয়াকাটায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় সী-কুইন হোটেল হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ রাস ওয়েল ফেয়ার সোসাইটির পটুয়াখালীর জেলা শাখার সভাপতি এম সাইফুল্লাহ (বাদল) এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রাস ওয়েল ফেয়ার সোসাইটির দূর্যোগ ত্রান ও পুর্নবাসন উপদেষ্টা লেফটেন্যান্ট মোঃ শফিকুর রহমান (অব:) বিএন, বাংলাদেশ রাস ওয়েল ফেয়ার সোসাইটি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সার্জেন্ট মোঃ শফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত মহাসচিব কর্পোরাল মোঃ শাহাদাৎ হোসেন, সহ সভাপতি ল্যান্স কর্পোরাল বিএম মঞ্জুরুল মোমেন, সহ সভাপতি কর্পোরাল মোঃ আনোয়ার হোসেন, সহ সভাপতি সার্জেন্ট মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কর্পোরাল মোঃ কামরুল ইসলাম, এল আর ওজি সাইফুল্লাহ আবেদীন (অব:), সাংগঠনিক সম্পাদক কর্পোরাল মোঃ সাইফুল ইসলাম, আইসিটি সম্পাদক কর্পোরাল মোঃ কোরবান আলী সিকদার (অব:), যুগ্ম সাংগঠনিক সম্পাদক ল্যান্স কর্পোরাল মোঃ মোতাহার হোসেন (অব:), দূর্যোগ ত্রান ও পুর্নবাসন যুগ্ম সম্পাদক সার্জেন্ট মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।
সভার সঞ্চালনা করেন সার্জেন্ট মোঃ সামসুল হক। সভায় বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে অবসর প্রাপ্ত সৈনিকরা মতবিনিময় সভায় অংশগ্রহন করেন।
মতবিনিময় এসময় বক্তারা বলেন,সৈনিকরা অবসরে গেলে তারা নানা বঞ্চনার স্বীকার হচ্ছে। তাদেরকে মূল্যায়ন করা হচ্ছে না চিকিৎসা ও সেবার ক্ষেত্রে বৈষম্যমুলক আচরন করা হয়। অর্থনৈতিক দৈন্যতায় অনেককেই অতি কষ্টে জীবনযাপন করতে হয়।দেশের সেবা শেষে অবসর জীবনে এসব সৈনিকদের সরকারও তেমনভাবে মুল্যায়ন করছে না। অবসরপ্রাপ্ত সৈনিকদের সূযোগ সূবিধা ও ন্যায্য দাবী আদায় এবং অসহায় মানুষদের সেবা করার লক্ষ্যে বাংলাদেশ রাস ওয়েল ফেয়ার সোসাইটি নামে এই সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৭:০১ ● ৩১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ